31 C
আবহাওয়া
৮:০৭ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্র আন্দোলনে নিহত ৩ পরিবারের পাশে চট্টগ্রামের নতুন ডিসি

ছাত্র আন্দোলনে নিহত ৩ পরিবারের পাশে চট্টগ্রামের নতুন ডিসি

জেলা প্রশাসক ফরিদা খানম

চট্টগ্রাম :  চট্টগ্রামের জেলা প্রশাসক ফরিদা খানম শনিবার (১৪ সেপ্টেম্বর) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত তিন ব্যক্তির পরিবারের সদস্যদের সান্ত্বনা জানাতে তাদের বাড়িতে যান। নিহতরা হলেন: ঢাকায় নিহত বিএটিসি’র প্রকৌশল বিভাগের ছাত্র মো. ওমর বিন আবছার, চট্টগ্রাম নগরীর বহদ্দারহাটে নিহত ফার্নিচার মিস্ত্রী মো. ফারুক, এবং মুরাদপুরে নিহত ওমর গণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র ফয়সাল আহমদ শান্ত।

সকাল থেকে বিকাল পর্যন্ত ফরিদা খানম বোয়ালখালী, বহদ্দারহাট এবং লালখানবাজারে তিনটি পরিবারের সঙ্গে দেখা করেন। তার সঙ্গে ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম গোলাম মোর্শেদ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদি-উর রহিম জাদিদ, অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তারা।

বোয়ালখালীতে, জেলা প্রশাসক ঢাকায় ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ওমর বিন আবছারের কবর জিয়ারত করেন এবং তার পরিবারকে সান্ত্বনা দেন। তিনি ওমরের কবরে যাওয়ার রাস্তা সংস্কার এবং একটি সড়কের নামকরণের ঘোষণা দেন।

বহদ্দারহাটে, নিহত ফারুকের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন এবং তার সন্তানদের সরকারি স্কুলে ভর্তি ও বিনামূল্যে শিক্ষার সুযোগ নিশ্চিত করার প্রতিশ্রুতি দেন।

লালখানবাজারে, ফয়সাল আহমদ শান্তের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার পাশাপাশি তার পিতার জন্য চাকরির ব্যবস্থা করার ঘোষণা দেন জেলা প্রশাসক।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ