28.2 C
আবহাওয়া
৮:২৩ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় ড্রাইভার নিহত

রাজধানীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় ড্রাইভার নিহত


বিএনএ, ঢাকা:রাজধানীর কাওলা স্টাফ কোয়ার্টারে সামনে কাভার্ড ভ্যানের ধাক্কায় মো. নুরুজ্জামান হাওলাদার (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি বরিশালের গৌরনদী উপজেলার হাজীপাড়া গ্রামের ইসমাইল হোসেন হাওলাদারের ছেলে। তিনি কাওলা স্টাফ কোয়ার্টারে থাকতেন। বৃহস্পতিবার ( আগস্ট) সকাল পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১১টার দিকে পরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী জামাল হোসেন জানান, ‘নুরুজ্জামান পেশায় সিভিল এভিয়েশনের চিপ ইঞ্জিনিয়ারের গাড়ী চালক ছিলেন। সকালে আমরা দুজনেই গাড়ীতে করে অফিসে যাচ্ছিলাম। এ সময় স্টাফ কোয়ার্টারের মোড়ে টার্নিং নিতে গেলে একটি কাভার্ড ভ্যান আমাদের গাড়ির সামনে এলে নুরুজ্জামান হার্ড ব্রেক করে। পরে কাভার্ড ভ্যানের চালক গাড়ী থেকে নেমে নুরুজ্জামানকে অকথ্য ভাষায় গালাগালি করে। এতে নুরুজ্জামান গাড়ী থেকে নেমে প্রতিবাদ করলে ওই ভ্যানচালক নুরুজ্জামানের ওপর দিয়ে গাড়ী উঠিয়ে দিয়ে তাকে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান, নুরুজ্জামান আর বেঁচে নেই।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ