23 C
আবহাওয়া
১২:১৫ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » শোক দিবস উপলক্ষে নোবিপ্রবি ছাত্রলীগের র‍্যালি

শোক দিবস উপলক্ষে নোবিপ্রবি ছাত্রলীগের র‍্যালি


 বিএনএ, নোবিপ্রবি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের শহীদদের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখার উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১১টায় শোক র‍্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়। নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহিনের অর্থায়নে এ কাঙ্গালি ভোজের আয়োজন করেন নোবিপ্রবি শাখা ছাত্রলীগে শীর্ষ পদপ্রত্যাশী নজরুল ইসলাম নাঈম।

নজরুল ইসলাম নাঈম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে তার আত্মার মাগফিরাত কামনা করে এডভোকেট শিহাব উদ্দিন শাহিনের অর্থায়নে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী মিলিয়ে প্রায় ১২০০ জনের জন্য কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন, নোবিপ্রবি ছাত্রলীগের নেতা-কর্মীসহ এই আয়োজন সফলে যারা সাহায্য করেছেন তাদের অসংখ্য ধন্যবাদ জানাই। আমরা সাবই মিলে এই শোকের দিনকে শক্তিতে পরিনত করে দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

বিএনএ/শাফি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ