29 C
আবহাওয়া
৬:১৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » জাতীয় শোক দিবসে গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ

জাতীয় শোক দিবসে গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ

জাতীয় শোক দিবসে গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

বিএনএ,গোপালগঞ্জ: জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জে শতাধিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ করেছে গোপালগঞ্জ গণপূর্ত বিভাগ।রোববার (১৫ আগস্ট) বিকেলে ভার্চুয়ালি যুক্ত থেকে এর উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ভার্চুয়ালি যুক্ত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত সচিব মো: শহীদ উল্লা খন্দকার এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার।

উদ্বোধনের পর গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের অফিস চত্বরের এক’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: আবুল খায়ের। এসব ত্রাণ উপহার প্যাকেটে ছিল ১০ কেজি করে উন্নত মানের চাল, ডাল, সয়াবিন তেল, পিঁয়াজ, আলু, লবণ, সাবান ও মাস্ক।

সে সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মশিউর রহমান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, গণপূর্ত পিএন্ডডি বিভাগের নির্বাহী প্রকৌশলী কাশেফ আমিনুর রহমান, গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী দীপক কুমার শীল, উপ-বিভাগীয় প্রকৌশলী (ই/এম) তন্ময় কুমার কর্মকারসহ অন্যান্য প্রকৌশলী ও কর্মচারীরা।

এরআগে, গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: আবুল খায়েরের নেতৃত্বে বিভাগের প্রকৌশলীগণ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। সে সময় বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। বাদ যোহর গোপালগঞ্জ জেলা শহরের পাঁচুড়িয়াস্থ বিভাগের স্টাফ কোয়ার্টার জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এসব কর্মসূচিতে গোপালগঞ্জ গণপূর্ত জোন, সার্কেল ও বিভাগের প্রকৌশলী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ