28 C
আবহাওয়া
৬:৩৭ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে প্রাইভেট কার-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

গাজীপুরে প্রাইভেট কার-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩


বিএনএ, গাজীপুর: গাজীপুর মহানগরের কোনাবাড়ী ফ্লাইওভারে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার  (১৫ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুর-টাঙ্গাইল আঞ্চলিক সড়কের কোনাবাড়ী ফ্লাইওভারের পশ্চিম পাশে টাঙ্গাইলমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ।

নিহতরা হলেন, সিরাজগঞ্জের উল্লাপাড়া বালসাবাড়ি এলাকার রাজু ইসলাম (২৬), শামিম (২৬) ও গাজীপুর দেউলিয়াবাড়ি এলাকার শাহিন ইসলাম (৩১)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে কোনাবাড়ি ফ্লাইওভারে প্রাইভেট কার ও মোটরসাইকেলে সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ জানান, কোনাবাড়ী ফ্লাইওভারের ওপর দিয়ে একটি মোটরসাইকেলযোগে হতাহতরা কালিয়াকৈরের দিকে যাচ্ছিলো। এ সময় তাদের মোটরসাইকেলটি কোনাবাড়ী নতুন বাজার এলাকায় পৌঁছালে একটি প্রাইভেট কারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে শাহীন ও শামীম ফ্লাইওভারের ওপর থেকে ছিটকে নিচে পড়ে এবং রাজু ও তার মেয়ে সেখানেই পড়ে যায়। তারা চারজন গুরুতর আহত হয়।

তিনি জানান, আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাজু, শাহীন ও শামীমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  আহত রাইসাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ