35 C
আবহাওয়া
১২:৩২ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ডিবির আচরণ বন্ধুসলভ,ম্যাজিকের মতো কাজ দিয়েছে-পরীমনি

ডিবির আচরণ বন্ধুসলভ,ম্যাজিকের মতো কাজ দিয়েছে-পরীমনি

৭ জুন অল কমিউনিটি ক্লাবে ভাঙচুর চালান পরীমনি

বিএনএ,ঢাকা (আদালত প্রতিবেদক): চিত্রনায়িকা পরীমনি রাজধানীর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে গিয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি।ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার তদন্ত সংক্রান্ত বিষয়ে তাকে ডাকা হয়েছিল।

মঙ্গলবার(১৫জুন) বিকালে তিনি মিন্টো রোডে ডিবি কার্যালয়ে যান। পরে সন্ধ্যায় সেখান থেকে বের হয়ে উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলেন।

ডিবি কার্যালয়ে যাওয়ার বিষয় নিয়ে তিনি বলেন, আপনারা আমার সাথে ঘটে যাওয়া বিষয়গুলো কিভাবে দেখছেন আমি জানি না। আমি নিজে নিজেই এখানে এসেছি।

চিত্রনায়িকা পরীমনি বলেন, এখানে এসে(ডিবি কার্যালয়ে) আমি মেন্টালি রিফ্রেসড।  আমি যে কাজে ফিরব এটা কিন্তু কেউই আমাকে বলেনি। আমার আশপাশে যারা ছিল তারা আমাকে শ্বান্তনা দেওয়ার চেষ্টা করেছে। কিন্তু আমাকে যে কাজে ফিরতে হবে, আমার এই শক্তিটা তারা এতক্ষণে যুগিয়েছেন। অনেকক্ষণ ধরে আমার কাজ নিয়ে কথা বলছে, আমার নরমাল লাইফে আমি কিভাবে ফিরে যাব, আমি এতটা তাদের কাছ থেকে আশা করিনি।  তারা এতটা বন্ধুসলভ, আসলে একটা ম্যাজিকের মতো হয়ে গেছে।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ডিবি উত্তর বিভাগের যুগ্ম-কমিশনার হারুন অর রশীদের প্রশংসা করে চিত্রনায়িকা পরীমনি বলেন, হারুন স্যার ম্যাজিকের মতো কয়েক ঘণ্টার মধ্যে করে ফেলেছেন। ঘুমিয়ে মানুষ জাগে সকালে, কিন্তু সেই সুযোগটা আমি পাইনি। ঘুমানোর আমি টাইম পাইনি। তার আগে এত দ্রুত কাজ হয়ে গেছে। তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আমার বিশ্বাস আমি সঠিক বিচারটা পাব ।

পরীমনি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সোমবার সাভার থানায় একটি মামলা করেন। সেদিন বিকালে ডিবি পুলিশ মামলার মূল অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচ জনকে গ্রেফতার করে।

মঙ্গলবার(১৫জুন) আদালত আসামীদের রিমান্ড এ নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমোদন দেন।

ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম-কমিশনার হারুন-অর-রশীদ

এদিকে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম-কমিশনার হারুন-অর-রশীদ বলেছেন,অভিনেত্রী পরীমনির সঙ্গে যারা এমন কাজটি করেছেন তারা যতই শক্তিশালী হোক তাদের কাউকেই ছাড় দেওয়া হবে না।মঙ্গলবার (১৫ জুন) ডিবি কার্যালয়ে পরীমনির সঙ্গে কথা বলার পর সাংবাদিকদের নিকট এসব কথা বলেন তিনি।

হারুন বলেন, ঢাকা বোট ক্লাবে ঘটনার পর পরীমনি পুলিশ ও আইজিপি স্যারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন ঠিকই, কিন্তু প্রযোজক সমিতি ও শিল্পী সমিতি সেই সুযোগটা করে দেয়নি। এটিই পরীমনির অভিযোগ ছিল। (ডিবি) যুগ্ম-কমিশনার হারুন আরও বলেন, পুলিশ সব সময় চলচ্চিত্র সমিতি এবং যারা চলচ্চিত্রের সঙ্গে জড়িত আছেন সকলকে নিয়ে একসঙ্গে কাজ করে। তাদের যেকোনো সমস্যায় পুলিশ এগিয়ে যাবে। মামলাটি শেষ পর্যন্ত সুষ্ঠুভাবে দেখভাল করবো, যাতে সুষ্ঠু বিচার হয়।

আরো পড়ুন :পরীমনির মামলা: নাসির-অমির ৭ দিনের রিমান্ডে

পরীমনির কৃতজ্ঞতা

বিএনএনিউজ২৪,এসজিএন

 

Loading


শিরোনাম বিএনএ