31 C
আবহাওয়া
২:০৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে সশরীরে পরীক্ষা

চবিতে সশরীরে পরীক্ষা


বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সকল পরীক্ষা সশরীরে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। স্থগিত থাকা পরীক্ষাগুলো আগে নেওয়া হবে।

মঙ্গলবার (১৫জুন) বিশ্ববিদ্যালয় উপাচার্যের কার্যালয়ে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের মিটিংয়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়। তবে আবাসিক হল খোলার বিষয়ে কোন সিদ্ধান্ত হয়নি। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এস এম সালামত উল্যা ভূঁইয়া।

তিনি বলেন, অনলাইনে পরীক্ষায় অনেক সীমাবদ্ধতা আছে। এজন্য সশরীরে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত হয়েছে।পরীক্ষার হলে ছাত্রছাত্রীর সংখ্যা যাতে বেশি না হয় সেজন্য সকল অনুষদের ডিন, বিভাগের চেয়ারম্যান ও পরীক্ষা নিয়ন্ত্রক মিলে সমন্বয় করে পরীক্ষার তারিখ ও রুটিন দেওয়া হবে। একদিনে যদি ছয়টি বিভাগের পরীক্ষা নেয়, অন্যদিন অন্য ছয়টি অনুষদ পরীক্ষা নেবে। এভাবে সমন্বয় করা হবে। তবে ক্লাসগুলো অনলাইনে হবে।

উল্লেখ, অনলাইনে পরীক্ষা নেওয়া যাবে কিনা এই বিষয় পর্যালোচনা করে সিদ্ধান্ত গ্রহণের জন্য একটি কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সকল অনুষদের ডিনরা কমিটির সদস্য হিসেবে ছিলেন। সদস্যদের মতামতের ভিত্তিতে সশরীরে পরীক্ষার সিদ্ধান্ত নেওয়া হয়।

বিএনএনিউজ/নাজমুস,মনির

Loading


শিরোনাম বিএনএ