31 C
আবহাওয়া
২:১১ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ইবিতে র‌্যাগিং বিরোধী র‌্যালি অনুষ্ঠিত

ইবিতে র‌্যাগিং বিরোধী র‌্যালি অনুষ্ঠিত


বিএনএ, ইবি: র‍্যাগিং মুক্ত বিশ্ববিদ্যালয় গড়ি, শিক্ষার্থীবান্ধব ক্যাম্পাস নিশ্চিত করি এই স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষের আয়োজনে র‍্যাগিং বিরোধী র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ মে) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. শেখ আবদুস সালামের নেতৃত্বে প্রশাসনিক ভবনের সামনে থেকে র‍্যালিটি শুরু হয়ে র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের পাদদেশে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভুঁইয়া, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ. এম. আলী হাসান। এছাড়াও প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীন, শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত এবং সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

র‌্যালি শেষে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, আমার কাছে এটি একটি জাগরণমূলক র‍্যালি মনে হয়েছে। র‍্যাগিংটা শুধু শিক্ষার্থীদের জন্য নয়। এই অনাচার এবং পাপ আমাদের ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবারের সকল সদস্যদের এমন ঘটনা কালিমা লেপন করে। আমাদের এই জাতীয় আয়োজন যেনো আর করতে না হয় তাহলেই সেদিন বলবো যে আমরা এই পবিত্র অঙ্গনকে পাপ মুক্ত অবস্থায় নিয়ে যেতে পেরেছি।

বিএনএ/ তারিক সাইমুম, ওজি

Loading


শিরোনাম বিএনএ