Bnanews24.com
Home » সোমবার থেকে চেম্বার জজ বিচারপতি ইনায়েতুর রহিম
আদালত টপ নিউজ সব খবর

সোমবার থেকে চেম্বার জজ বিচারপতি ইনায়েতুর রহিম

বিএনএ, ঢাকা : ঈদ ও অবকাশ ছুটি কাটিয়ে নিয়মিত বিচারকাজে ফিরছে দেশের শীর্ষ আদালত সুপ্রিম কোর্ট। আগামী সোমবার থেকে আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগ নিয়মিত বিচারকাজে বসতে যাচ্ছে। আপিল বিভাগের চেম্বার জজ হিসেবে দায়িত্ব পালন করবেন বিচারপতি এম ইনায়েতুর রহিম। সপ্তাহে তিন দিন তিনি চেম্বার জজ আদালতে বসবেন।

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী তাকে চেম্বার জজ হিসেবে মনোনীত করেছেন। শনিবার সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

সুপ্রিম কোর্টের আপিল বিভাগের রেজিস্টার মো. গোলাম রাব্বানীর স্বাক্ষরে দেওয়া এ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সপ্তাহে রবি, সোম ও বুধবার বেলা আড়াইটা থেকে চেম্বার আদালতে বিচারকাজে বসবেন বিচারপতি এম ইনায়েতুর রহিম। তিনি আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয় নিষ্পত্তি করবেন।

এদিকে সুপ্রিম কোর্টের মুখপাত্রের দায়িত্ব পালন করে আসা হাইকোর্ট বিভাগের বিশেষ কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমানকে আপিল বিভাগের রেজিস্ট্রার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। আর আপিল বিভাগের রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করে আসা মো. বদরুল আলম ভূঞাকে ঢাকার ৮ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। এ দুই বিচার বিভাগীয় কর্মকর্তার বদলি ও নিয়োগ নিয়ে গত ১১ মে বিজ্ঞপ্তি দেন সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. বজলুর রহমান।

বিএনএনিউজ/এইচ.এম।