34 C
আবহাওয়া
১১:১৭ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » নরসিংদীতে ইউপি সদস্যকে গুলির পর গলাকেটে হত্যা

নরসিংদীতে ইউপি সদস্যকে গুলির পর গলাকেটে হত্যা


বিএনএ, নরসিংদী : নরসিংদীতে প্রকাশ্য দিবালোকে রুবেল আহম্মেদ নামে এক ইউপি সদস্যকে গুলি ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার আমদিয়া ইউনিয়নের পাকুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. রুবেল আহম্মেদ ওরফে বডি রুবেল আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য। তিনি বৈয়ূম গ্রামের শাজাহান মিয়ার ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, বিগত নির্বাচনে প্রথমবারের মতো জনপ্রতিনিধি নির্বাচিত হন রুবেল। প্রতিদিনের ন্যায় জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করতে বাড়ি থেকে বের হন রুবেল। মোটরসাইকেলে করে নরসিংদী জজকোর্ট থেকে বাড়ি ফেরার পথে পাকুরিয়া নামক স্থানে পৌঁছালে তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ হয়ে রুবেল ও তার সহযোগী ইসমাইল মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। পরে তার মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এলাকাবাসীর একটি সূত্র থেকে জানা গেছে, গতবার আমদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিহত রুবেল আহাম্মেদের সঙ্গে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন ইমরুল। ওই সময় দু’প্রার্থীর মধ্যে একাধিকবার হামলা, মামলা ও বাড়িঘর ভাঙচুরের মতো ঘটনা ঘটে।  নির্বাচন পরবর্তী সময়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইমরুলের সঙ্গে দ্বন্দ্ব আরও চরমে পৌঁছে। এর জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে মনে করেন স্থানীয় অনেক বাসিন্দা।

নরসিংদীর পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের অভিযোগগুলো আমলে নেয়া হচ্ছে। হত্যাকারীদের গ্রেপ্তারে কাজ চলছে।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ