Bnanews24.com
কভার করোনাভাইরাস টপ নিউজ বিনোদন সব খবর

লাইফ সাপোর্টে কবরী

লাইফ সাপোর্টে কবরী

বিএনএ ঢাকা: বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরীকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। বৃহস্পতিবার(১৫ এপ্রিল) বিকেলে তাকে লাইফ সাপোর্ট নেয়া হয়।

শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতাল থেকে এক ভিডিও বার্তায় এ তথ্য জানিয়েছেন কবরীর ছেলে, শাকের চিশতী । তিনি জানান, মায়ের অক্সিজেন ওঠানামা করছে। এটা ভালো লক্ষণ নয়,  প্রাণপণ লড়াই করছেন মা। পরিবারের পক্ষ থেকে  দেশবাসী ও মায়ের ভক্তদের কাছে দোয়া চেয়েছেন শাকের চিশতী।

শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের পরিচালক অধ্যাপক ফারুক আহমেদ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, কবরীর ফুসফুসের অবস্থা ভালো নয়। তার উন্নত চিকিৎসার জন্য গত শনিবার সকালে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি বোর্ড বসেছিল বলে জানান এই চিকিৎসক।

খুসখুসে কাশি ও জ্বরে আক্রান্ত হওয়ার পর করোনার পরীক্ষার জন্য নমুনা দেন সারাহ বেগম কবরী। ৫ এপ্রিল দুপুরে পরীক্ষার ফলাফলে দেখা যায় তিনি করোনা পজিটিভ। ওই রাতেই তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

৭ এপ্রিল রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। পরের দিন দুপুরে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে কবরীর জন্য আইসিইউ পাওয়া যায়। এখন সেখানেই চিকিৎসাধীন তিনি।

বিএনএনিউজ/আরকেসি