29 C
আবহাওয়া
৯:৪৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রধান বিচারপতির আশ্বাসে সুপ্রিম কোর্ট বারের ভোটগ্রহণ চলছে

প্রধান বিচারপতির আশ্বাসে সুপ্রিম কোর্ট বারের ভোটগ্রহণ চলছে

সুপ্রিম কোর্ট বার নির্বাচনের ভোটগ্রহণ বন্ধ

বিএনএ: প্রধান বিচারপতির আশ্বাসে অবশেষে শুরু হয়েছে সুপ্রিম কোর্ট বার নির্বাচনের ভোটগ্রহণ। সকাল ১০টায় ভোটগ্রহণ শুরু হওয়ার কথা থাকলেও নানা হট্টগোলের পর শুরু হয় দুপুরে দেড়টার পর।

নির্বাচন নিয়ে সাদা ও নীল দলের কোন অভিযোগ থাকলে তা লিখিত আকারে জমা দেয়ার নির্দেশ দেন প্রধান বিচারপতি। বলেন, লিখিত দিলে তা তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে বিএনপিপন্থি আইনজীবীদের বাধার মুখে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ বন্ধ থাকে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ৫ শতাধিক (৩০ প্লাটুন) পুলিশ মোতায়েন করা হয়েছে। সকাল থেকেই  ভোট দেয়ার জন্য জড়ো হতে থাকেন বিএনপিপন্থি আইনজীবীরা।

আওয়ামী লীগপন্থি আইনজীবী একেএম আমিন উদ্দিন মানিক বলেন, সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার কথা থাকলেও বিএনপিপন্থি আইনজীবীরা বাধা দেন। তাদের দাবি নির্বাচন কমিশন ঠিক না হলে তারা ভোট হতে দেবেন না।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সুপ্রিম কোর্ট ইউনিটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গাজী মো. কামরুল ইসলাম সজল বলেন, সাধারণ আইনজীবীদের চাপের মুখে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ বন্ধ ছিলো।

মঙ্গলবার (১৪ মার্চ) রাতে বিএনপিপন্থি আইনজীবীদের পক্ষ থেকে ব্যালট পেপার ছেঁড়ার ঘটনার পর থেকে কঠোর নিরাপত্তা বলয়ে রয়েছে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ।

বিএনএ/ ওজি/এ আর

Loading


শিরোনাম বিএনএ