29 C
আবহাওয়া
৫:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের পিঁড়িতে বুমরাহ

বিয়ের পিঁড়িতে বুমরাহ

বিয়ের পিঁড়িতে বুমরাহ

বিএনএ, স্পোর্টস ডেস্ক : সাত পাকে বাঁধা পড়ছেন ভারতীয় দলের পেসার জসপ্রিত্ বুমরাহ। গত কয়েকদিন ধরেই তাঁর বিয়ের খবর হাওয়ায় ভাসছিল। কিন্তু বুমরাহ বা তাঁর হবু স্ত্রী মুখ না খোলায় সেই খবর জল্পনা বলে ভেসে বেড়াচ্ছিল। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান হলো। গোয়ায় বিলাসবহুল এক রিসোর্টে বিয়ের পিঁড়িতে বসলেন বুমরাহ। কনে টেলিভিশন উপস্থাপিকা সঞ্জনা গনেশন।

সঞ্জনা গনেশনও খেলার জগতের সঙ্গেই যু্ক্ত। বুমরাহ ও তাঁর হবু স্ত্রী বরাবর নিজেদের ব্যক্তিগত জীবন প্রচারের আলোর বাইরে রেখেছিলেন। তাঁদের সম্পর্কের কথা কিছুদিন আগে পর্যন্তও কেউ জানতেন না।

জানা গেছে, বুমরাহর হবু স্ত্রী ক্রীড়া সঞ্চালক। বেশ কয়েক বছর আগে বিসিসিআইয়ের একটি বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দুজনের প্রথম দেখা হয়েছিল। সেখান থেকেই বন্ধুত্ব। তার পর প্রেম। তবে বুমরাহর সঙ্গে সঞ্জনার সম্পর্কের কথা নাকি ভারতীয় দলের সদস্যরাও টের পাননি। দুজনে ব্যক্তিগত জীবন এতটাই গোপন করে রেখেছিলেন। গত কয়েকদিন ধরে বুমরাহ ও সঞ্জনার বিয়ের জল্পনা শোনা যায়। দুজনের পরিবারের ঘনিষ্ঠরা বিয়ের ব্যাপারে মুখ খুললেও বুমরা বা সঞ্জনা এই নিয়ে একটি কথাও কখনও বলেননি। ফলে কেউই তাঁদের বিয়ের ব্যাপারে নিশ্চিত হতে পারছিলেন না।

সোমবার গোয়ায় পারিবারিক আবহে সম্পন্ন হয় বিয়ে। বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে বুমরাহ লিখেছেন, ‘প্রেমের জোয়ারে ভেসে আমরা নতুন পথে যাত্রা শুরু করেছি। আজ আমাদের জীবনের সবচেয়ে সুখের দিন। আমাদের বিয়ের খবর ও আমাদের উচ্ছ্বাসের কথা শেয়ার করতে পেরে আমরা অভিভূত।’

বিএনএনিউজ/ এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ