29 C
আবহাওয়া
৭:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫

চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫


বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে দুই দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১৫ জন আহত হয়েছে বলে জানা গেছে। গ্রুপ দুটি হলো- বিজয় ও সিক্সটি নাইন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে ১৪ ফেব্রুয়ারি রাতে প্রথম দফায় সংঘর্ষে জড়ায় গ্রুপ দুটির নেতাকর্মীরা।

জানা যায়, গত ১২ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের জীববিজ্ঞান অনুষদের সামনে বিজয় গ্রুপের একজনকে সিক্সটি নাইন গ্রুপের কিছু কর্মী মারধর করে। এ থেকেই সংঘর্ষ ঘটে গ্রুপ দুটির মধ্যে। সংঘর্ষের সময় ছাত্রলীগের বিজয় গ্রুপের নেতাকর্মীরা সোহরাওয়ার্দী মোড়ে এবং সিক্সটি নাইন গ্রুপের নেতাকর্মীরা শাহজালাল হলের সামনে অবস্থান নেয়। এসময় তাদের দেশীয় অস্ত্র হাতে সংঘর্ষে দেখা যায়।

শাখা ছাত্রলীগের উপগ্রুপ বিজয়ের একাংশের নেতা সাখাওয়াত হোসাইন বলেন, পূর্বের ঘটনার জের ধরে আজ চলমান পিঠা উৎসবে তারা আমাদের একজনকে মারধর করে। সেই মারধর থেকেই একটি সংঘর্ষ হয়েছে।

এ বিষয়ে সিক্সটি নাইনের নেতা সাইদুল ইসলাম বলেন, গতরাতে একটি সংঘর্ষ হয়েছিল, সেটা মিটমাট করার জন্য আজকে সিনিয়রদের সাথে আলোচনা হওয়ার কথা ছিলো, তার আগেই বিজয়ের ছেলেদের উস্কানিতে আজ আবার বড় সংঘর্ষ হয়েছে।

এসময় বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. নুরুল আজিম সিকদার বলেন, দুই গ্রুপের মাঝে তুচ্ছ বিষয়ে সংঘর্ষ হয়েছে। পরে পুলিশের সহায়তায় পরিস্থিতি স্থিতিশীল করেছি। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, বিজয় গ্রুপ শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী ও সিক্সটি নাইন সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে ক্যাম্পাসে নিজেদের পরিচয় দেয়।

বিএনএ/সুমন, এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ