36 C
আবহাওয়া
৮:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি সেজেছে গণতন্ত্রের ফেরিওয়ালা : কাদের

বিএনপি সেজেছে গণতন্ত্রের ফেরিওয়ালা : কাদের

কুচক্রী মহল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: ওবায়দুল কাদের

বিএনএ, ঢাকা : ১৫ ফেব্রুয়ারির ভোট ডাকাতির নির্বাচন করে বিএনপি এখন গণতন্ত্রের ফেরিওয়ালা সেজেছে। ১৯৯৬ সালের এই দিনে ভোটারবিহীন নির্বাচনকে নজিরবিহীন প্রহসন উল্লেখ করে বলেন, সেই নির্বাচনী ইতিহাসের কলংকিত অধ্যায় হয়ে থাকবে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে রাসেল স্কয়ারে ‘১৯৯৬-এর ১৫ ফেব্রুয়ারি বিএনপির প্রহসনের জাতীয় নির্বাচনের প্রতিবাদে’ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

সেতুমন্ত্রী বলেছেন, ১৯৯১ সালে বিএনপি সরকার গঠন করার পর থেকেই সমস্ত নির্বাচনী প্রতিশ্রুতি ও গণতান্ত্রিক ব্যবস্থা পুনঃপ্রতিষ্ঠায় জনগণের কাছে দেওয়া ওয়াদা ভঙ্গ করতে শুরু করে। শত শহীদের রক্তের অক্ষরে লেখা তিন জোটের রূপরেখা বাস্তবায়নে কোনো পদক্ষেপ না নিয়ে বিএনপি শহীদের রক্তের সঙ্গে বেঈমানী করে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ফারুক খান, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

ওবায়দুল কাদের বলেন, সরকারের বিরোধিতার নামে অনবরত মিথ্যাচার করছে বিএনপি। এছাড়া দেশবিরোধী প্রচারণায় লিপ্ত হয়েছে বিএনপি। দেশবিরোধী বা মুক্তিযুদ্ধবিরোধী কোনো ষড়যন্ত্র বরদাশত করা হবে না। জনগণকে সঙ্গে নিয়ে এর দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

তিনি বলেন, দল করতে হলে দলের শৃঙ্খলা মেনে চলতে হবে। বিএনপি দিনের আলোতে রাতের আঁধার দেখতে পায়।

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলকে আরো সুদৃঢ় ও ঐক্যবদ্ধ করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দলের ঐক্যে ফাটল ধরাতে ষড়যন্ত্র চলছে, তাই এখনই ভুলক্রুটি শুধরিয়ে নিয়ে আগামীর নবতর পথযাত্রায় এগিয়ে যেতে হবে।

এসময় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ফারুক খান, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক,শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিসহ প্রমুখ।

বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ