39 C
আবহাওয়া
৪:১১ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » গফরগাঁওয়ে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

গফরগাঁওয়ে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

কামরাঙ্গীরচরে তুচ্ছ ঘটনায় অটোচালককে কুপিয়ে হত্যা

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের গফরগাঁওয়ে হারুন অর রশিদ (৫৫) নামের এক বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার পাইথল ইউনিয়নের গয়েশপুর বাজারে এ ঘটনা ঘটেছে। এ হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে রুবেল মিয়া নামের এক ব্যক্তিকে স্থানীয় লোকজন ধরে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত হারুন অর রশিদ পাইথল ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি পাইথল ইউনিয়নের গোয়ালবর গ্রামের খুরশেদ আলমের ছেলে। তিনি হোমিওপ্যাথি চিকিৎসক হিসেবে গয়েশপুর বাজারে একটি চিকিৎসাকেন্দ্র পরিচালনা করতেন। অভিযুক্ত রুবেল মিয়া একই ইউনিয়নের নেওকা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেলা একটার দিকে হারুন অর রশিদ গয়েশপুর বাজারে একটি দোকানে চা পান করেন। চা পান শেষে তিনি বাড়িতে যাওয়ার সময় তাঁর ওপর রুবেল মিয়া হামলা করেন। রুবেল প্রকাশ্যে রামদা দিয়ে এলোপাতাড়ি হারুনকে কোপান। এতে ঘটনাস্থলেই হারুনের মৃত্যু হয়। এ ঘটনার পরপরই রুবেল মিয়াকে স্থানীয় লোকজন ধরে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।

উত্তেজিত জনতা রুবেল মিয়ার বাড়িতে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে পুলিশ চারটি ফাঁকা গুলি ছোড়ে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ