29 C
আবহাওয়া
৪:২১ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচনের মাঠ থেকে সরে যাচ্ছেন হিরো আলম

নির্বাচনের মাঠ থেকে সরে যাচ্ছেন হিরো আলম

নির্বাচন করবেন হিরো আলম

বিএনএ, ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রার্থিতা ফিরে পেয়েও নির্বাচনের মাঠ থেকে সরে যাচ্ছেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। আগামী ১৭ ডিসেম্বর তিনি প্রার্থিতা প্রত্যাহার করবেন।

বুধবার (১৩ ডিসেম্বর) রাতে তার ফেসবুক পেইজে নির্বাচন করবেন না বলে জানিয়ে একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেন, নির্বাচনের মাঠ থেকে সরে যাচ্ছেন হিরো আলম। ১৭ ডিসেম্বর প্রার্থিতা উইড্রো করবো।

এর আগে রাজনৈতিক দলের মনোনীত হয়েও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা এবং যথাযথভাবে পূরণ না করায় কনটেন্ট ক্রিয়েটর ও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের প্রার্থিতা বাতিল করা হয়। হিরো আলম বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী ছিলেন।

এর আগে চলতি বছর বগুড়ার ৪ ও ৬ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন হিরো আলম। কিন্তু যাচাই-বাছাইকালে মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। ওই বাতিলের কারণ ছিল হিরো আলমের ১ শতাংশ ভোটার তালিকায় গরমিল। পরে হাইকোর্ট থেকে প্রার্থিতার বৈধতা এনে নির্বাচন করেন। তবে দুটি আসনেই পরাজয় হয় হিরো আলমের। পরবর্তীতে চলতি বছরের ১৭ জুলাই ঢাকা-১৭ আসনে উপনির্বাচনে অংশ নিয়েও পরাজিত হন তিনি। হারান জামানত।

২০১৮ সালের জাতীয় নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে নির্বাচনে অংশগ্রহণ করেন হিরো আলম। যদিও পরে ‘অনিয়মের অভিযোগ তুলে’ নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ