30 C
আবহাওয়া
৭:২৩ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে পড়তে বলায় গলায় ফাঁস দিল ছাত্রী

বোয়ালখালীতে পড়তে বলায় গলায় ফাঁস দিল ছাত্রী

বোয়ালখালীতে পড়তে বলায় গলায় ফাঁস দিল ছাত্রী

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে পড়তে বলায় মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়েছে মুনতাহা আলম তোহা (৯) নামে এক শিশু ছাত্রী। এতে তার মৃত্যু হয়েছে।

তোহা বোয়ালখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সামশু সওদাগরের বাড়ির প্রবাসী মাহবুবুল আলমের মেয়ে। সে স্থানীয় সেবাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী বলে জানা যায়।

স্থানীয় পৌর কাউন্সিলর শেখ আরিফ উদ্দিন জুয়েল বলেন, সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় তোহাকে পড়তে বলায় সে অভিমান করে ওড়না দিয়ে নিজ ঘরে গলায় ফাঁস দেয়। তাকে উদ্ধার করে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে বিষয়টি পরিস্কার না হওয়ায় তোহার মরদেহ উদ্ধার করে মৃত্যুর কারণ জানতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

আরও পড়ুন: বোয়ালখালীতে চেয়ারম্যানসহ বিএনপি নেতাকর্মীর নামে আ.লীগ নেতার মামলা

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আছহাব উদ্দীন বলেন, রাত ১০টার দিকে খবর পেয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তাকে পড়তে বলায় অভিমানে এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ/ বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ