36 C
আবহাওয়া
৭:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে ফিলিং স্টেশনে কাভার্ড ভ্যানে আগুন; দগ্ধ ৫

গাজীপুরে ফিলিং স্টেশনে কাভার্ড ভ্যানে আগুন; দগ্ধ ৫

গাজীপুরে ফিলিং স্টেশনে কাভার্ড ভ্যানে আগুন; দগ্ধ ৫

বিএনএ ডেস্ক: গাজীপুর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বড়বাড়ি এলাকায় ফিলিং স্টেশনে সিলিন্ডারবাহী গাড়িতে আগুনের ঘটনায় পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাত সাড়ে আটটার দিকে তাদের তাদের বার্ন ইনস্টিটিউটে আনা হয়। দগ্ধরা হলেন-আলামিন (২৫), আনোয়ার (৩০), সিরাজুল ইসলাম (২৮), পারভেজ (৩৩) ও মিঠু (২৬)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। গাজীপুর থেকে দগ্ধ অবস্থায় আনা পাঁচজনকে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

গাজীপুরে আগুন লাগা কাভার্ড ভ্যানে গ্যাস সিলিন্ডার
গাজীপুরে আগুন লাগা কাভার্ড ভ্যানে গ্যাস সিলিন্ডার

ডা. আইউব হোসেন বলেন, আলামিনের শরীরের ৫০ শতাংশ, আনোয়ারের ৩৫ শতাংশ, সিরাজুল ইসলামের ৪০ শতাংশ, পারভেজের ৮৬ শতাংশ ও মিঠুর শরীরের ১০০ শতাংশ দগ্ধ হয়েছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আব্দুল্লাহ্ আল আরেফীন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ওয়াহেদ আলী ফিলিং স্টেশনে একটি সিলিন্ডারবাহী কভার্ডভ্যানে আগুন লাগে। মুহূর্তেই আগুন ফিলিং স্টেশনে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটের চেষ্টায় রাত আটটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

মো. আব্দুল্লাহ্  জানান, আগুনে কাভার্ডভ্যানের চালক ও সহকারীসহ ৫ জন দগ্ধ হয়েছেন। খবর পেয়ে টঙ্গীর ফায়ার স্টেশনের একটি এ্যাম্বুলেন্সসহ তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। রাত ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুন লাগার কারণ জানাতে পারেন নি তিনি।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ