32 C
আবহাওয়া
১০:১৭ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বরগুনা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির গ্রেপ্তার

বরগুনা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির গ্রেপ্তার

বরগুনা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির গ্রেপ্তার

বিএনএ, বরগুনা: বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবিরকে গ্রেপ্তার করেছে পুলিশ। দেশে বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্রের অভিযোগে মঙ্গলবার (১৪ আগস্ট) ভোরে আমতলার পাড় এলাকার নিজ বাড়ি থেকে ঢাকার পিবিআই তাকে গ্রেপ্তার করে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তবে কী মামলায় এ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে সে ব্যাপারে পুলিশের পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি।

সদর থানার ওসি আবুল কাসেম মো. মিজানুর রহমান বলেন, শেখ হাসিনার সঙ্গে মোবাইল ফোনে কথা বলা এবং বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্রের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আব্দুল হালিম বলেন, ঢাকা থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি টিম বরগুনায় এসে জাহাঙ্গীর কবিরকে গ্রেপ্তার করে ঢাকায় নিয়ে গেছে।

এদিকে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মুখে ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ ছেড়ে ভারতে চলে গেছেন। এরপর শেখ হাসিনার সঙ্গে মোবাইল ফোনে জাহাঙ্গীরের কথা বলার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শেখ হাসিনার সঙ্গে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির সোমবার (১২ আগস্ট) রাত ৮টা ১০ মিনিটে প্রায় তিন মিনিট কথা হয় বলে জানান তিনি। শেখ হাসিনা শৃঙ্খলা মেনে দলীয় কার্যক্রম চালানোর নির্দেশনা দেন এবং ১৫ আগস্ট জাতীয় শোক দিবসকে (সদ্য বাতিল হওয়া শোক দিবস) যথাযথভাবে পালন করার নির্দেশ দেন।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ