31 C
আবহাওয়া
১২:৩২ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » এরশাদের মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে মারামারি

এরশাদের মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে মারামারি


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীর মিলাদ ও দোয়া মাহফিলে মারামারিতে হয়েছে।শুক্রবার (১৪ জুলাই) বিকেলে নগরীর গঙ্গাদাশ গুহ রোডস্থ ‘সুন্দর মহল’ জাপা কার্যালয়ে এই ঘটনা ঘটে। এসময় ৬জন নেতাকর্মী আহত হয়। এদের মাঝে সাইফুল ইসলাম ও মুজিবর রহমান নামে দুই ইউনিয়ন পর্যায়ের কর্মীকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুল আউয়াল সেলিম এসব তথ্য নিশ্চিত করেছে।

এর আগে শুক্রবার (১৪ জুলাই) বিকেলে নগরীর গঙ্গাদাশ গুহ রোডস্থ ‘সুন্দর মহল’ জাপা কার্যালয়ে জেলা, মহানগর ও সদর উপজেলা জাতীয় পার্টি এবং তার অঙ্গসংগঠনের (রওশনপন্থি) যৌথ উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলসহ নানা কর্মসূচীর আয়োজন করা হয়।

মহানগর জাপার আহবায়ক ডা. কে আর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জাপা জেলা শাখার যুগ্ম-আহবায়ক এডভোকেট সোহরাব আলী, এডভোকেট কাইয়ুম, আব্বাস উদ্দিন ও নুর মোহাম্মদ নুরু, সদস্য সচিব মোশাররফ হোসেন, মহানগর শাখার সদস্য সচিব আব্দুল আওয়াল সেলিমসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় মিলাদ শেষে খাবার নিয়ে তুচ্ছ ঘটনায় নেতা-কর্মীদের মাঝে বাকবিতন্ডা ও চেয়ার ছোঁড়াছুঁড়ির ঘটনা ঘটে।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান শেষে খাবার বিতরণ নিয়ে নেতা-কর্মীদের মাঝে হট্টগোল দেখা দেয়। এসময় চেয়ার ছোঁড়াছুঁড়ির ঘটনা ঘটে। এতে কয়েকজন আহত হয়। দু’জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে জাতীয় পার্টি (রওশন) ময়মনসিংহ মহানগরের আহ্বায়ক আব্দুল আউয়াল সেলিম বলেন, এটি একটি অনাকাঙ্খিত ঘটনা। মিলাদে প্রচুর লোকজন হয়। খাবার যথেষ্ট ছিল কিন্তু খাবার সরবরাহে কিছুটা দেরী হওয়ায় নেতাকর্মীদের মধ্যে হট্টগোল বাধে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

অন্যদিকে, মহানগর জাপার (জিএম কাদেরপন্থি) উদ্যোগে বিকেলে ধোপাখলা এলাকায় আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মহানগর জাপার আহবায়ক জাহাঙ্গীর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সদস্য সচিব আবু মুসা সরকার, সিনিয়র যুগ্ম-আহবায়ক শফিকুল ইসলাম তপন, মাহবুব উদ্দিন টিটু, যুব সংহতি মহানগর শাখার সভাপতি বদরুজ্জামান সবুজ, মহানগর শ্রমিক পার্টির সভাপতি জুয়েল মিয়া প্রমুখ। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নে আলোচনা সভা, দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ