29 C
আবহাওয়া
৯:০৭ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত কিশোরের মৃত্যু

বোয়ালখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত কিশোরের মৃত্যু

বোয়ালখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত এসএসসি ফলপ্রার্থীর মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত হওয়ার চারদিন পর জাওয়াদ মো. শিশির (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৪ জুলাই) ভোরে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহত শিশির বোয়ালখালী পৌরসভার ৩নং ওয়ার্ড পূর্ব গোমদণ্ডী এলাকার সৈয়দ বাড়ির গোলাম মাহমুদের পুত্র। সে গোমদণ্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছিল।

পরিবার সূত্রে জানা যায়, গত ১০ জুলাই উপজেলার জোটপুকুর পাড় এলাকায় একটি নির্মাণাধীন ভবনে ইলেকট্রিক মিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় শিশির। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। পরে ১২ জুলাই ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ছয়টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয়রা বলেন, শিশির খুবই ভালো ছেলে ছিল। তিন ভাইয়ের মধ্যে শিশির সবার ছোট। এসএসসি পরীক্ষার পর শিশির হাতের কাজ শিখতে চেয়েছিল। সে গত ৮ জুলাই এক ইলেকট্রিক মিস্ত্রীর হেলপার হিসেব কাজ শুরু করে। এর দুইদিনের মাথায় দুর্ঘটনায় মারা গেল শিশির।

৩নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর শেখ আরিফ উদ্দিন জুয়েল বলেন, শিশিরের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মরদেহ ঢাকা থেকে নিয়ে আসা হচ্ছে। গ্রামে পৌঁছালে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বিএনএনিউজ/বাবর মুনাফ/ হাসনাহেনা 

Loading


শিরোনাম বিএনএ