31 C
আবহাওয়া
৬:২৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ৭১টিভির গাড়ি ভাঙচুরের দায়ে কুবি ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

৭১টিভির গাড়ি ভাঙচুরের দায়ে কুবি ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

৭১টিভির গাড়ি ভাঙচুরের দায়ে কুবি ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

বিএনএ,চট্টগ্রাম : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের দপ্তর সম্পাদক এ এম নূর উদ্দিন হোসাইন ৭১ টিভির গাড়ি ভাঙচুর করেছে। প্রাথমিক তদন্ত শেষে তার বিরুদ্ধে সম্পৃক্ততার অভিযোগের সত্যতা মিলেছে। ফলে তাকে পদ থেকে অব্যাহতি প্রদান করার সুপারিশ করেছে তদন্ত কমিটি।

সোমবার (১৩ জুন) শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি মেহেদি হাসান বিদ্যুৎ, মো. ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক আবু সাদাত মোহাম্মদ সায়েম, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল ছাত্রলীগের সভাপতি রাফিউল আলম দীপ্ত, কাজী নজরুল ইসলাম হল ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হাসান পলাশকে নিয়ে তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটিকে আগামী ৪৮ ঘন্টার মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১৩ জুন ( সোমবার) রাত সাড়ে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে ৭১ টিভির গাড়ি অবস্থান নেয়। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের দপ্তর সম্পাদক এ এম নূর উদ্দিন হোসাইনের নেতৃত্বে একদল লোক ৭১ টিভির গাড়ি ভাঙচুর করে।

তবে, অভিযুক্ত এ এম নূর ঊদ্দীন হোসাইন অব্যাহতির বিষয়ে বলেন, আমি এমন কোন লিডার নয় যে নেতৃত্ব দিয়ে গাড়ি ভাংচুর করব। আর আমি সবসময় পড়াশোনা নিয়ে ব্যাস্ত থাকি। আমাকে কেন অব্যাহতি দেয়া হয়েছে আমি জানি না।

বিএনএনিউজ২৪,কম/হাবিব/এনএএম

Loading


শিরোনাম বিএনএ