29 C
আবহাওয়া
৫:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » অসুস্থ মাকে দেখতে যাওয়ার পথে স্ত্রী-ছেলেসহ বারডেমের চিকিৎসক নিহত

অসুস্থ মাকে দেখতে যাওয়ার পথে স্ত্রী-ছেলেসহ বারডেমের চিকিৎসক নিহত

অসুস্থ মাকে দেখতে যাওয়ার পথে স্ত্রী-সন্তানসহ ডা. বাসুদেব নিহত

বিএনএ ডেস্ক: অসুস্থ মাকে দেখতে স্ত্রী-সন্তানসহ প্রাইভেটকারে করে বাড়ি যাচ্ছিলেন রাজধানীর বারডেম হাসপাতালের চিকিৎসক ডা. বাসুদেব সাহা। তবে বাড়ি থেকে মাত্র আধাঘণ্টার পথ দূরে থাকতে বাসের সঙ্গে তাদের প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা ডা. বাসুদেব, তার স্ত্রী ও ছেলে মারা গেছেন। তবে পরিবারের সঙ্গে গোপালগঞ্জ না যাওয়ায় অক্ষত ডা. বাসুদেবের কন্যা।

শনিবার (১৪ মে) বেলা ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের দক্ষিণ ফুকরা এলাকায় বাস-প্রাইভেটকারের সংঘর্ষে মোট আট জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ডা. বাসুদেব ও তার স্ত্রী-ছেলে রয়েছেন।

পরিবারের সদস্যদের নিয়ে ফেরিতে ছবি তোলেন ডা. বাসুদেব
পরিবারের সদস্যদের নিয়ে ফেরিতে ছবি তোলেন ডা. বাসুদেব

বারডেম হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, অসুস্থ মাকে দেখতে বাড়ি যাচ্ছিলেন ডা. বাসুদেব। বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনার চার ঘণ্টা আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিবারের সদস্যদের নিয়ে ফেরিতে দাঁড়ানো একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ভয়াবহ দুর্ঘটনায় পরিবারসহ তার আর মায়ের কাছে যাওয়া হলো না।

ডা. বাসুদেব সাহা চট্টগ্রাম মেডিকেল কলেজের ৩১তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি বারডেম হাসপাতালের এনেসথেসিয়া বিভাগে কর্মরত ছিলেন।

দুর্ঘটনার বিষয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক (চ. দা.) মোহাম্মদ আবুল কালাম আজাদ জানায়, বাস-প্রাইভেটকারের সংঘর্ষে মোট আট জন নিহত হয়েছেন। এ সময় একটি মোটরসাইকেলও দুর্ঘটনায় পড়ে। ২৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করে কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্স, গোপালগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ