35 C
আবহাওয়া
২:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে প্রথম টেস্ট একাদশে সাকিব

চট্টগ্রামে প্রথম টেস্ট একাদশে সাকিব

চট্টগ্রামে প্রথম টেস্ট একাদশে সাকিব

বিএনএ ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে খেলবেন অলরাউন্ডার সাকিব আল হাসান। টাইগার দলপতি মুমিনুল হক তথ্য নিশ্চিত করেছেন। করোনা নেগেটিভ হওয়ার পর সাকিব টেস্ট খেলার মতো ফিট বলে মনে করছেন অধিনায়ক।

শনিবার (১৪ মে) সংবাদ সম্মেলনে মুমিনুল জানান, অনুশীলন করেছে সাকিব। কারও ব্যাটিং দেখলে বুঝা যায় তার সাইকোলজি কী অবস্থায় আছে। যতদূর দেখেছি, সাকিবকে শতভাগ ফিট মনে হয়েছে।

আগামীকাল (১৫ মে) চট্টগ্রামে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল ১০টায় শুরু হবে এই ম্যাচ। প্রথম টেস্টের আগের দিন ঐচ্ছিক অনুশীলন ছিল বাংলাদেশ দলের। তবে অনুশীলনে আকর্ষণের কেন্দ্রে ছিলেন সাকিব। দিনের শুরুতে মাঠে এসেই উইকেট দেখেন তিনি। এরপর টিম ম্যানেজমেন্টের সাথে কথা বলেন সাকিব। পরে নেট সেশনে ব্যাট হাতে নিজেকে ঝালিয়ে নেন এই অলরাউন্ডার। তবে বৃষ্টির বাধায় সেশন শেষ করতে পারেননি সাকিব।

চট্টগ্রামে অনুশীলনে সাকিব
চট্টগ্রামে অনুশীলনে সাকিব

দুটি টেস্ট খেলতে গত ৮ মে বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা। দ্বিতীয় ও শেষটি শুরু হবে আগামী ২৩ মে। প্রথম টেস্টের জন্য গত ৮ মে থেকে চট্টগ্রামে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। ছুটিতে থাকায় সাকিবের দলের সঙ্গে যোগ দেয়ার কথা ছিল গত ১১ মে।

১০ মে সাকিব দেশে ফিরে দলের সঙ্গে যোগ দেয়ার আগে তার করোনা পরীক্ষা করান। সেখানে তার করোনা পজেটিভ আসে। ফলে চট্টগ্রাম টেস্টে তার খেলা তার জন্য অনেকটাই অনিশ্চিত হয়ে পড়ে। ১৩ মে পরবর্তীতে পরীক্ষায় তার ফল নেগেটিভ আসে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ