30 C
আবহাওয়া
১১:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে আগুনে পুড়ল ২০ গুদাম

রাজধানীতে আগুনে পুড়ল ২০ গুদাম

রাজধানীতে আগুনে পুড়ল ২০ গুদাম

বিএনএ, ঢাকা : পুরান ঢাকার নবাবপুর রোডে আগুনে পুড়ে গেছে প্রায় ২০টি গুদাম। প্রায় দুই ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। বৃহস্পতিবার রাতে এই অগ্নিকাণ্ড ঘটে। প্রায় ২০টি গুদাম আগুনে পুড়ে গেছে বলে সাংবাদিকদের জানিয়েছেন ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন্স) লেফটেন্যান্ট কর্নেল তাজুল ইসলাম চৌধুরী।

স্থানীয় এক বাসিন্দা জানান, সুরিটোলা প্রাইমারি স্কুলের পূর্ব পাশে গলির ভেতরে আগুন লাগে। তিনি জানান, যেখানে আগুন লাগে, সেখানে দুই থেকে আড়াইশ টিনশেডের ছোট ছোট গুদাম, ওয়ার্শকপ ও ডিসেন্ট বেকারির গুদাম রয়েছে। জায়গাটি টিনশেড ঘর হলেও আইয়ুব ভবন নামে পরিচিত।

বৃহস্পতিবার রাত ১০টার পরপরই সেখানে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট নেভাতে যায়।

ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শাহজাহান শিকদার জানান, নবাবপুর মার্কেটের ডিসেন্ট বেকারির পাশে টিনশেডে আগুন লাগার খবর আসে রাত ১০টা ৮ মিনিটে। ১২ মিনিটের মধ্যে সেখানে ফায়ার সার্ভিসের প্রথম গাড়িটি পৌঁছায়। পরে আরও ১৩টি ইউনিট যায় সেখানে। রাত পৌনে ১২টায় আগুন নিয়ন্ত্রণে আসে বলে ফায়ার সার্ভিসের কর্মকর্তা আনোয়ারুল আলম দোলন জানান।

অগ্নিকাণ্ডের কারণ নিয়ে লেফটেন্যান্ট কর্নেল তাজুল বলেন, এখানে একটি মেস ছিল। এই মেসে গোডাউনের কর্মচারীরা থাকত। এই মেস থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিক ধারণা।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ