29 C
আবহাওয়া
২:৪১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চিকিৎসা না পেয়ে ঢামেকে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

চিকিৎসা না পেয়ে ঢামেকে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ

বিএনএ, ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসার জন্য এক সপ্তাহ ধরে ঘোরাঘুরি করেও চিকিৎসা না পেয়ে জরুরি বিভাগের পাশে থেকে অজ্ঞাতপরিচয় (৫৫) এক ব্যক্তির মারা গেছেন। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোমেন। তিনি জানান, আমরা হাসপাতাল থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দেখতে পাই। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের হাসপাতাল জন্য মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, নিহতের নাম-পরিচয় এখনো জানা যায়নি। আমরা ক্রাইম সিনকে খবর দিয়েছি। ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হবে।

তিনি আরও বলেন, স্থানীয়রা জানায় মৃত ওই ব্যক্তির পায়ে পচন ধরেছিল। চিকিৎসার জন্য প্রায় এক সপ্তাহ ধরে তিনি ঢামেকের জরুরি বিভাগের সামনে ঘোরাঘুরি করছিলেন। কেউ তাকে সাহায্য করেননি। আজ বিনা চিকিৎসায় তিনি মারা গেছেন। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ওই ব্যক্তি এক সপ্তাহ ধরে ঢামেক এলাকায় ভবঘুরে হিসেবে ছিলেন। আজ বিকেল ৩টায় তাকে জরুরি বিভাগের সামনে পড়ে থাকতে দেখা যায়। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ