39 C
আবহাওয়া
৫:৪৬ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » খুলনা টাইগার্সের বিদায়

খুলনা টাইগার্সের বিদায়

খুলনা টাইগার্সের বিদায়

বিএনএ, ক্রীড়া ডেস্ক :  খুলনাকে বিদায় করে টিকে থাকল চট্টগ্রাম। খুলনার বিপক্ষে ৭ রানের জয় তুলে নিয়েছে আফিফ হোসেন ধ্রুবর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আর এর মধ্য দিয়ে কোয়ালিফায়ারে জায়গা করে নিয়েছে তারা। অন্যদিকে, আরেকবার শিরোপার স্বপ্নভঙ্গ হলো মুশফিকুরের। এলিমেনেটর থেকেই ছিটকে গেল তার দল।

চট্টগ্রামের দেওয়া ১৯০ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খায় খুলনা। আগের ম্যাচে কুমিল্লার বিপক্ষে ফ্লেচারের সঙ্গে ঝড় তোলা শেখ মেহেদী নাসুমের বলে ওয়ালটনের হাতে ক্যাচ দিয়ে ৪ বলে মাত্র ২ রান করে সাজঘরে ফেরেন এ ওপেনার। আবারও ব্যর্থ সৌম্য সরকার। আজ করতে পারলেন মোটে এক রান। তবে রান পেয়েছেন দলীয় অধিনায়ক মুশফিক। ২৯ বলে ৪৩ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন তিনি।

প্রথম ইনিংসে চট্টগ্রামের হয়ে সাত চার ও সাত ছক্কায় মোট ১৪ বাউন্ডারিতে ঝড় তুলেছিলেন চ্যাডউইক ওয়ালটন। দ্বিতীয় ইনিংসে ঝড় তুললেন আন্দ্রে ফ্লেচার। দুই ক্যারিবিয়ানের ব্যাটিং তাণ্ডব দেখল মিরপুরের হোম অব ক্রিকেট গ্রাউন্ড।

এলিমেনেটরের বাঁচা-মরার ম্যাচে দুঃসংবাদ নিয়েই খেলতে নামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। অধিনায়ক নিয়ে একের পর এক নাটক কিংবা তেমন বড় মাপের কোনো তারকা ও অভিজ্ঞ ক্রিকেটার না থাকা দলটির প্লে-অফে আসার পেছনে অন্যতম নায়ক ইংলিশ ব্যাটার উইল জ্যাকস।

ওভারের শেষ বলে আন্দ্রে ফ্লেচারের হাতে সহজ ক্যাচ দিয়ে উইকেট বিলিয়ে আসেন জাকির হোসেন। তৃতীয় ওভারে রুয়েল মিয়ার বলে মুশফিকুরের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন দলীয় অধিনায়ক আফিফ হোসেন ধ্রুব। মাত্র ৩ বলে ৩ করে আউট হন তিনি।

এর আগে আফিফের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আর মুশফিকের খুলনা টাইগার্স আজ সোমবার (১৪ফেব্রুয়ারি) পরস্পর মুখোমুখি হয় শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ঢাকার মিরপুরে। এলিমেনেটর রাউন্ডের প্রথম এই ম্যাচ শুরু হয় দুপুর সাড়ে ১২টায়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ