27 C
আবহাওয়া
১০:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ক্ষমা চাইলেন অপু বিশ্বাস

ক্ষমা চাইলেন অপু বিশ্বাস

অপু

বিএনএ বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও নায়ক বাপ্পী চৌধুরী অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তি পেয়েছে গত ১১ ফেব্রুয়ারি। চার বছর আগে দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় সিনেমাটির শুটিং করেছিলেন তারা। তবে করোনাসহ নানা কারণে এতদিন সিনেমাটি মুক্তি পায়নি। শেষ পর্যন্ত এবারের বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে এটি আলোর মুখ দেখেছে। চলচ্চিত্র বাজারের মন্দার মধ্যেও সিনেমাটি ভালো সাড়া ফেলেছে।

প্রথম দিন থেকে সিনেমাটির প্রতি ভালোবাসা দেখিয়েছেন চলচ্চিত্র অঙ্গনের অনেকে। এই সময়ে দেশে নেই সিনেমার নায়িকা অপু বিশ্বাস। ফলে সিনেমার বিভিন্ন প্রচার-প্রচারণাতেও দেখা যাচ্ছে না তাকে। ছিলেন না প্রিমিয়ারেও। এ নিয়ে সিনেমা সংশ্লিষ্ট অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। বিভিন্ন গণমাধ্যমেও বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। সিনেমাটির প্রিমিয়ারে অপুকে না দেখে বিস্ময় প্রকাশ করেছেন প্রযোজক নেতা খোরশেদ আলম খসরুও। করেছেন সমালোচনাও। আর এই পরিস্থিতিতে সবার কাছে ক্ষমা চেয়েছেন অপু। পাশাপাশি কেন তিনি এই সময়ে ভারতে রয়েছেন সেই ব্যাখ্যাও দিয়েছেন ফেসবুক লাইভে এসে।

অপু জানান, তার কাছে তার কমিটমেন্ট সব সময়ই অনেক বড় বিষয়। ভারতের একটি শোতে অংশ নেওয়ার জন্য তিনি দুই মাস আগে সময় দিয়েছিলেন। তবে শেষ দিকে এসে সিনেমাটি মুক্তির তারিখ চূড়ান্ত হওয়ায় তার পক্ষে এই সময়ে দেশে থাকা সম্ভব হয়নি। পাশাপাশি দেশে থাকতে না পারায় সবার কাছে ক্ষমা চেয়ে দুঃখও প্রকাশ করেছেন এই নায়িকা। লাইভে এসে কাজের প্রতি নিজের ভালোবাসার একাধিক উদাহরণও তুলে ধরেন অপু।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ