26 C
আবহাওয়া
১০:৫৯ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে সড়কে প্রাণ গেল নারীসহ তিনজনের

ময়মনসিংহে সড়কে প্রাণ গেল নারীসহ তিনজনের

ময়মনসিংহে সড়কে প্রাণ গেল নারীসহ তিনজনের

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দায় ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে দুই বোন ও চালক নিহত হয়েছে। নিহত দুই বোনের একজন লাকি আক্তার (৩০) গলায় অপারেশন করে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে সিএনজিযোগে বাড়ি ফিরছিলেন বলে জানিয়েছেন দুর্ঘটনায় আহত মো. শাহিন খান।

নিহতরা হলেন, নেত্রকোনা জেলা পুর্বধলা উপজেলার হিরণপুর বাজার এলাকার শফিকুল ইসলামের স্ত্রী লাকি আক্তার (৩০)। একই এলাকার আমছর উদ্দিনের খানের ছেলে সিএনজি চালক মোস্তাকিম খান (২৭)। একই জেলার মদনপুর উপজেলার আওলাদ হোসেনের মেয়ে সাখি আক্তার। নিহত সাখি আক্তার ও লাকি আক্তার একে অপরের মামাতো-ফুফাত বোন।

আহত মো. শাহিন খান (৩২) একই জেলার পুর্বধলা উপজেলার হিরণপুর বাজার এলাকার আব্দুল আজিজ খানের ছেলে। অপর আহত তিন বছরের শিশু হুমায়রা আক্তার। সে নিহত লাকি আক্তারের মেয়ে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সির সামনে দাড়িয়ে কথা হয় দুর্ঘটনায় আহত মো. শাহিন খানের সাথে। তিনি বলেন, নিহত লাকি আক্তার আমার ফুফাত বোন। তার গলায় টনসিলের সমস্যা ছিল। টনসিল অপারেশন করার জন্য গত কয়েকদিন আগে ময়মনসিংহের সদর উপজেলার চুরখাই কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তিনদিন আগে ওই হাসপাতালে গলার অপারেশন করানো হয়। অপারেশন করার পর কিছুটা সুস্থ হলে আজ ছুটি দেয়। ছাড়পত্র নিয়ে সেখান থেকে সিএনজিচালিত অটোরিক্সাযোগে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে কাশিগঞ্জ বাজারে ঢুকার আগে একটি ফিলিং স্টেশনের সামনে ময়মনসিংহগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংর্ঘষের পর আমি জ্ঞান হারিয়ে ফেলি। জ্ঞান ফেরার পর বুঝতে পারি আমি হাসপাতালে আছি।

তিনি আরও বলেন, এই ঘটনায় আমার এক ফুফাত ও এক খালাত বোন এবং সিএনজি চালক মোস্তাকিম খান মারা গেছেন। নিহত লাকি আক্তারের মেয়ে হুমায়রার অবস্থাও গুরুতর, তাকে আইসিইউতে রাখা হয়েছে। একই দুর্ঘটনায় আমার দুই বোনকে হারিয়ে ফেলেছি, সিএনজি চালকও মারা গেছে। আমি এই ঘটনার বিচার চাই।

এর আগে সোমবার (১৩ নভেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে ময়মনসিংহ নেত্রকোনা সড়কের কাশিগঞ্জ বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন এই তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: আবারও বিমানবন্দরে ঢুকে পড়লো শিশু

তিনি বলেন, ময়মনসিংহ থেকে একটি যাত্রীবাহী সিএনজি নেত্রকোনার দিকে যাচ্ছিল। পথিমধ্যে কাশিগঞ্জ বাজার এলাকায় যেতেই বিপরিত দিক আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক মোস্তাকিম খান ও সাখি আক্তার নামে এক তরুণীর মৃত্যু হয়। এসময় আহত হয় আরও তিনজন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক আরও লাকি আক্তারকে মৃত ঘোষণা করেন।

মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, এই ঘটনার পর চালক পালিয়ে গেলেও ট্রাক জব্দ করা হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিত পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/ হামিমুর রহমান/ বিএম

Loading


শিরোনাম বিএনএ