ইবিতে দুর্নীতি বিরোধী র‍্যালি অনুষ্ঠিত

বিএনএ, ইবি: ‘আসুন জাতীয় উন্নয়নের স্বার্থে দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ হই’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দুর্নীতি বিরোধী র‍্যালি করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসন। রোববার (১৩ নভেম্বর) সকাল ১১ টায় র‌্যালিটি প্রশাসন ভবন চত্বর থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে এসে শেষ হয়।

পরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান বলেন, আমি দুর্নীতি করব না, অন্যকেও দুর্নীতি করতে দেবো না। এই মানসিকতা নিয়ে সামনে এগিয়ে গেলে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে সময় লাগবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গীকার করেছেন আসুন আমরা তা বাস্তবায়ন করি, আমাদের যার যার উপর অর্পিত দায়িত্ব পালন করি।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান, প্রক্টর অধ্যাপক ড. মোহা. জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. আহসান-উল-আম্বিয়া, হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক মো. সাইফুল ইসলাম, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. মো. নওয়াব আলী, পরীক্ষা-নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মো. আবুল কালাম আজাদ, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শেখ মো. জাকির হোসেন, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মুন্সী সহিদ উদ্দীন মোঃ তারেক প্রমুখ।

বিএনএ/তারিক, এমএফ