29 C
আবহাওয়া
৮:১২ অপরাহ্ণ - অক্টোবর ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ভিমরুলের কামড়ে বাবা-বোনের পর ছেলেরও মৃত্যু

ভিমরুলের কামড়ে বাবা-বোনের পর ছেলেরও মৃত্যু

ভিমরুলের কামড়ে বাবা-বোনের পর ছেলেরও মৃত্যু

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ধোবাউড়ায় ভিমরুলের কামড়ে বাবা বোনের পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভাই সিফাত উল্লাহর (৬) মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, উপজেলার দুধনই গ্রামের চান্দু মেম্বারের মাওলানা আবুল কাশেম (৫০), তার এক মেয়ে লাবিবা আক্তার (৮) ও এক ছেলে সিফাত উল্লাহ (৬)।

আবুল কাশেম দুধনই বাজার জামে মসজিদে ইমামতি করতেন এবং মেয়ে লাবিবা ইদারাতুল কোরআন মাদরাসায় প্রথম শ্রেণীতে পড়তেন।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মামুন সরকার সিফাত উল্লাহ’র মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, শনিবার (১২ অক্টোবর) সকাল ১০ টায় দুধনই বাজার থেকে লাকড়ি আনার জন্য মেয়ে লাবিবা এবং ছেলে সিফাতুল্লাহকে নিয়ে বন্যার পানিতে নৌকা দিয়ে বাজারে যাচ্ছিলেন আবুল কাশেম। বাড়ির পাশেই একটি বাঁশঝাড়ে নৌকা আটকে যায়। তখন ভিমরুলের বাসা ভেঙে তাদের উপর আক্রমণ শুরু করে। প্রথমে সন্তানদের রক্ষা করার চেষ্টা করলেও পরে আর সম্ভব হয়নি। এসময় স্থানীয়রা তাদের ৩ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক হওয়ায় বাবা আবুল কাশেম এবং ছেলে সিফাতুল্লাহকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেয়ার পথে দুপুর ১ টায় আবুল কাশেম মারা যায়। এরপর বেলা ৩ টায় ধোবাউড়া স্বাস্থ কমপ্লেক্সে মারা যায় মেয়ে লাবিবা। আশংকাজনক অবস্থায় ছেলে সিফাত উল্লাহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯ টার দিকে সিফাত উল্লাহও মারা যায়।

ওসি মো. আল মামুন সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এ ঘটনার খবর পেয়ে নিহতের বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিশাত শারমিন। এসময় তিনি নিহতের পরিবারের কাছে আর্থিক সহায়তা তুলে দেন।

বিএনএনিউজ/ হামিমুর রহমান হামিম/ বিএম

Loading


শিরোনাম বিএনএ