26 C
আবহাওয়া
৫:৪৩ পূর্বাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » অপুর পর এবার উর্বশীর সিঁথিতে সিদুঁর!

অপুর পর এবার উর্বশীর সিঁথিতে সিদুঁর!

উর্বশী

বিনোদন ডেস্ক: উর্বশী রাউতেলা বলিউডে এবার নতুন গুঞ্জনের ইঙ্গিত দিচ্ছেন। ঋষভের সঙ্গে তার বিয়ের তথ্য নেটদুনিয়ায় নিজেই ফাঁস করায় এখন বেশ সরগরম হয়ে উঠেছে নেট দুনিয়ায়।

বলিউড নায়িকার ফেসবুক পেজ আর ইনস্টাগ্রামে তিনি নিজেই তার সিঁদুর রাঙা এক বধূবেশের ছবি পোস্ট করেন। জানিয়েছেন স্বামীর জন্য বিবাহিত নারীদের ব্রত কারওয়া চোতের শুভেচ্ছা। এসবের মাধ্যমে কিসের ইঙ্গিত দিতে চান ভক্তদের?

পোস্ট করা ওই ছবিতে দেখা যায়, উর্বশীর সিঁথিতে সিঁদুর। গলায় মঙ্গলসূত্র। এমন সাজ দেখে ভক্তদের মনে যে ভাবনা দোলা দিয়ে যাচ্ছে তা হলো লাল শাড়ি পরা এই বলি নায়িকা এখন অস্ট্রেলিয়ায়।

একই সঙ্গে তার ভালোবাসার মানুষ ঋষভ পন্থও এখন অস্ট্রেলিয়ায়। টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড় হিসেবে ঋষভ সেখানে অবস্থান করছে।

২০১৮ সাল থেকেই তাদের নিয়ে নানা গুঞ্জন শুনে আসছে ভক্তরা। প্রেম, বিচ্ছেদ, আর ঝগড়ার কথা অপকটে উর্বশী স্বীকার করলেও ঋষভকে এ নিয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি। বরং ঈশা নেগির সঙ্গে তার বর্তমান সম্পর্কের কথা ফলাও করে ঘোষণা করেছেন ঋষভ।

এমন পরিস্থিতি যখন চলছে ঠিক তখনই দুজনের একই দেশে অবস্থান করা আর নায়িকার বধূবেশ দেখে অনেক ভক্তই দুয়ে দুয়ে চার মেলাতে চেয়েছেন।

ভক্তদের কারণ অবশ্য বেশ জোরালো। উর্বশী ৩ দিন আগে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ভালোবাসাকে অনুসরণ করলাম। তাই হৃদয় আমায় অস্ট্রেলিয়া টেনে নিয়ে যাচ্ছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ