Bnanews24.com
Home » ক্লাসে ফিরলেন নওশাবা!
এক নজরে বিনোদন

ক্লাসে ফিরলেন নওশাবা!

নওশাবা

বিনোদন ডেস্ক: করোনার কারণে টানা ১৮ মাস পর বন্ধ থাকার পর অবশেষে খুলেছে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান। এর ঠিক দুদিন আগে দশম শ্রেণির ছাত্রী হয়ে স্কুলে ফিরলেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ! গাজীপুর জেলার কালিগঞ্জের চুপাইর হাই স্কুলে তিনি সহপাঠীদের সঙ্গে নিয়মিত ক্লাস করছেন, হৈ-হুল্লোড়ে মেতে উঠছেন। সামজিক মাধ্যমে সেই ছবি শেয়ারও করেছেন এই অভিনেত্রী।

মূলত একটি টেলিছবির কাজেই নওশাবার এই স্কুলে যাওয়া। এটির নাম ‘সব সোমার দোষ’। নির্মাণ করছেন রানা ইব্রাহিম। যেখানে স্কুল শিক্ষার্থী সোমা চরিত্রে অভিনয় করছেন নওশাবা।

নওশাবা বলেন, ‘কালিগঞ্জে চমৎকার পরিবেশে টেলিফিল্মটির শুটিং করছি। চরিত্রটি চ্যালেঞ্জিং। সেই কবে স্কুল ছেড়েছি মনেও নেই। এত বছর পর আবার স্কুল ড্রেস পরে টিনএজ চরিত্রে অভিনয় করছি। ফলে শুরুতে খুব টেনশন কাজ করছিল। তবে নির্মাতা খুব সাহস দিয়ে কাজটি করিয়ে নিচ্ছেন।’

নওশাবা আরও জানান, এখানে সোমা চরিত্রে অভিনয় করেছেন তিনি। যে কিনা একটি ব্রোকেন ফ্যামিলির মেয়ে। যার শৈশব ও বেড়ে ওঠা বাবা-মাকে ছাড়াই। ফলে তার স্বাভাবিক বিকাশ হয়নি। তাই তার আচরণে স্কুলে নানা সমস্যার সৃষ্টি হয়।

শুটিং শেষে শিগগিরিই টেলিছবিটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানা গেছে। এরপর ইউটিউব চ্যানেলেও এটি দেখা যাবে।

বিএনএনিউজ২৪/এমএইচ