31 C
আবহাওয়া
১২:৫৯ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » ফুলগাজীতে ৫ শতাধিক বন্যার্তদের ত্রাণ দিলেন মিজানুর রহমান মজুমদার

ফুলগাজীতে ৫ শতাধিক বন্যার্তদের ত্রাণ দিলেন মিজানুর রহমান মজুমদার

ফুলগাজী উপজেলার সদর ইউনিয়নের দৌলতপুর ও উত্তর বরইয়ার বন্যার্তদের আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার ত্রাণ সামগ্রী বিতরণ

ফেনী: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ফুলগাজীতে ৫ শতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের এমডি ও সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার।

রবিবার(১৩আগস্ট) বিকেলে ফুলগাজী উপজেলার সদর ইউনিয়নের দৌলতপুর ও উত্তর বরইয়ার বন্যার্তদের আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি করিম উদ্দিন জসিমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাকির হোসেন পাটোয়ারীর পরিচালনায় ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পোর্টল্যান্ড গ্রুপের এমডি মিজানুর রহমান মজুমদার।

৫ শতাধিক বন্যার্তদের ত্রাণ দিলেন মিজানুর রহমান মজুমদার
৫ শতাধিক বন্যার্তদের ত্রাণ দিলেন মিজানুর রহমান মজুমদার

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার, সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেলিম,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুল হক কালা,ইউপি সদস্য সাইফুল ইসলাম গোলাপ, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী প্রমূখ। এসময় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার
আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, ফুলগাজী উপজেলায় বন্যার্তদের জন্য ৫ শতাধিক ব্যক্তির মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

তিনি বলেন, বন্যায় ও অন্যান্য যে কোন দুর্যোগে প্রকৃত ক্ষতিগ্রস্থ কোন পরিবার যাতে সরকারি ও বেসরকারি সহায়তা হতে বঞ্চিত না হয় সে দিকে আওয়ামী লীগের কর্মীদের সচেতন থাকতে হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশের কোন মানুষ যাতে অভুক্ত না থাকে সে জন্য দিবারাত্র পরিশ্রম করে যাচ্ছেন।

আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার
আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার

আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার  সমাজের বিত্তবানদের অসহায় বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, প্রত্যেকে যদি সাধ্যমত সহায়তা নিয়ে এগিয়ে আসেন, তাহলে দুর্গতরা উপকৃত হবে।তিনি বলেন, দুর্যোগে দুর্গতদের পাশে আওয়ামী লীগ অতীত যেমন ছিল তেমনি ভবিষ্যতেও থাকবে।

বিএনএনিউজ২৪, এবিএম নিজাম উদ্দিন,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ