31 C
আবহাওয়া
২:৫১ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » বিএসএমএমইউ: তিন দফা দাবিতে অবস্থান

বিএসএমএমইউ: তিন দফা দাবিতে অবস্থান


বিএনএ ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অধীনে পোস্ট গ্র্যাজুয়েট প্রাইভেট ট্রেইনি চিকিৎসকরা তিন দফা দাবিতে উপাচার্যের কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন।

মঙ্গলবার (১৩ জুন) দুপুর ১২টার দিকে তারা উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দীনের কার্যালয়ের সামনে অবস্থান নেন।এ সময় তারা দাবি উত্থাপন করে কোনো আশ্বাস নয় বরং কার্যকরী সমাধানের দাবি জানান।

পোস্ট গ্র্যাজুয়েট চিকিৎসকদের দাবি গুলো হলো- মাসিক বেতন ২০ হাজার থেকে ৫০ হাজারে উন্নীত; বকেয়া ভাতা পরিশোধ ও নিয়মিত ভাতা প্রদান।

মো. আলী রাসেল নামে আন্দোলনকারীদের একজন জানান, আমরা আমাদের দাবি নিয়ে সংশ্লিষ্ট সবার কাছে গিয়েছি। ভিসি স্যারকে স্মারকলিপি দিয়েছি।কিন্ত কোনো সমাধান হয়নি। আজ সমাধান না হওয়া পর্যন্ত আমরা অবস্থান করবো।

এ বিষয়ে বিএসএমএমইউ সংশ্লিষ্ট একটি সুত্রে জানা যায়, এই বিষয়টি নিয়ে তাদের সঙ্গে আলোচনা চলছে তাড়াতাড়ি সমাধান হয়ে যাবে। মঙ্গলবার বেলা ১১ টার দিকে পোস্ট গ্র্যাজুয়েট চিকিৎসকরা মানববন্ধন শুরু করে।

মানববন্ধন শেষে একটি র‌্যালি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপাচার্যের কার্যালয়ের সামনে গিয়ে অবস্হান নেন। এখন পর্যন্ত গ্র্যাজুয়েটরা সেখানেই আছেন।

বিএনএ/ আজিজুল , ওজি

Loading


শিরোনাম বিএনএ