31 C
আবহাওয়া
১২:৫৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মাদক মামলায় আটক শক্তি কাপুরের ছেলে

মাদক মামলায় আটক শক্তি কাপুরের ছেলে

মাদক মামলায় আটক শক্তি কাপুরের ছেলে

বিএনএ বিনোদন ডেস্ক: কাঠগড়ায় বলিউডের আরেক তারকা সন্তান। পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার অভিনেতা শক্তি কাপুরের ছেলে এবং অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুর। গতকাল রোববার রাতে বেঙ্গালুরুর এক পার্টি থেকে সিদ্ধান্ত কাপুর কে আটক করে বেঙ্গালুরু পুলিশ। সিদ্ধান্ত ছাড়াও আরও ছয়জনকে ওই পার্টি থেকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, পরীক্ষায় সিদ্ধান্তের শরীরে মাদকের উপস্থিতি মিলেছে। ছেলের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ মিথ্যা মনে করেন অভিনেতা শক্তি কাপুর। ভারতীয় গনমাধ্যমকে তিনি বলেন, আমি শুধু একটাই কথা বলতে পারি। এটা সম্ভব নয় গতকাল রাতে এম জি রোডের একটি হোটেলে আচমকা হানা দেয় বেঙ্গালুরু পুলিশ। সেখানে তখন একটা পার্টি চলছিল। সেই পার্টিতেই ছিলো আমার ছেলে সিদ্ধান্ত। মাদক সেবন করা হয়েছে সন্দেহ করে পার্টিতে উপস্থিত ৩৫ জনের নমুনা পরীক্ষা করতে দিয়েছিল পুলিশ। সিদ্ধান্ত সহ ছয়জনের মাদক সেবনের প্রমাণ মিলেছে। তারপরেই আটক করা হয় তাঁদের।

একফ্রেমে শক্তি কাপুর, শ্রদ্ধা কাপুর ও সিদ্ধান্ত কাপুর
একফ্রেমে শক্তি কাপুর, শ্রদ্ধা কাপুর ও সিদ্ধান্ত কাপুর

এই পার্টিতে অংশগ্রহণ করার জন্য গতকাল মুম্বাই থেকে বেঙ্গালুরুতে উড়ে গিয়েছিলেন সিদ্ধান্ত। কিন্তু তিনি আগে থেকেই মাদক সেবন করেছিলো না কি পার্টিতে এসে মাদক নেন, সে বিষয়ে আমি কিছু জানিনা।

বাবা এবং বোনের মতো সিদ্ধান্তও পেশা হিসেবে বেছে নিয়েছিলেন অভিনয়কে। তাঁকে শেষ দেখা গিয়েছে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি পরিচালিত ‘চেহরে’ ছবিতে। ‘শুটআউট অ্যাট ওয়াডালা’, ‘আগলি’, ‘হাসিনা পার্কার’, ‘ভূত- পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’-এর মতো ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। ক্যামেরার নেপথ্যেও কাজ করেছেন এই তারকা-সন্তান। ‘ভুল ভুলাইয়া’, ‘চুপ চুপকে’র মতো একাধিক ছবিতে সহ-পরিচালকের কাজ করেছিলেন তিনি।

বিএনএ/ রিপন রহমান খাঁন

Loading


শিরোনাম বিএনএ