Bnanews24.com
Home » স্বর্ণপদক পেলেন শাহেদ ও পাপন
খেলা টপ নিউজ সব খবর

স্বর্ণপদক পেলেন শাহেদ ও পাপন

স্বর্ণপদক পেলেন শাহেদ ও পাপন

বিএনএ ডেস্ক: ২০১৫ থেকে ২০২২ সাল পর্যন্ত বাংলাদেশের ক্রীড়াঙ্গনে বিশেষ অবদান রাখায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজাকে বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়েছে। দুই সংগঠককে এক ভরি ওজনের একটি করে স্বর্ণপদক দেয়া হয়েছে।

শুক্রবার (১৩ মে) বিকেলে কক্সবাজারে হোটেল রয়েল টিউলিপে অনুষ্ঠিত সারাদেশের ক্রীড়া সংগঠকদের মিলনমেলায় তাদের এ পুরষ্কার দেয়া হয়। এক বছর পর পর এই পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছে জেলাও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ।

অনুষ্ঠানে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠকদেরদের অগ্রাধিকার ভিত্তিতে সম্ভাবনাময়ী খেলায় ক্রিকেট বোর্ড থেকে পৃষ্ঠপোষকতার প্রতিশ্রুতি দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পাপন বলেন, ‘আপনারা চার-পাঁচটা খেলা চিহ্নিত করেন। পাঁচ বছর মেয়াদি পরিকল্পনা তৈরি করে বিসিবিতে পাঠান। শাহেদ ভাইকে (বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব) সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর কাছে যাব। আমার ধারণা আপনাদের সমস্যা থাকার কথা নয়।’

জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার ক্রিকেট কার্যক্রম পরিচালনায় প্রতি বছর বিসিবি থেকে একটা অনুদান দেয়া হয়। তবে রুটিন এই অনুদানের বাইরেও শুক্রবার জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের ঈদ পুনর্মিলনী সভায় বিসিবি থেকে ২ লাখ টাকা করে বোনাস দেয়ার ঘোষণা দেন পাপন।

এর বাইরেও জটিল কিডনি রোগে আক্রান্ত শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হকের চিকিৎসা ব্যয় নির্বাহে বিসিবি থেকে ৫ লাখ টাকা আর্থিক অনুদানের ঘোষণা দিয়েছেন তিনি। এই ক্রীড়া সংগঠকের চিকিৎসায় জেলাও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদও ২ লাখ টাকা আর্থিক অনুদানের ঘোষণা দিয়েছে।

বিএনএ/এ আর