28.1 C
আবহাওয়া
৮:১৬ পূর্বাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » স্টিল সিমেন্ট সেলস এন্ড মার্কেটিং এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা

স্টিল সিমেন্ট সেলস এন্ড মার্কেটিং এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা

স্টিল সিমেন্ট সেলস এন্ড মার্কেটিং এসোসিয়েশনে

বিএনএ,চট্টগ্রাম : সাতকানিয়া-লোহাগাড়া-বান্দরবান স্টিল সিমেন্ট সেলস এন্ড মার্কেটিং এসোসিয়েশনের ২০২২-২৩ সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে মো. আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক পদে সঞ্জয় চোধুরীকে নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য পদের মধ্যে সহ সভাপতি হাসনাইন পলাশ, ওয়াহিদুল আলম, কিশোর কুমার দাশ। সহ সাধারণ সম্পাদক পদে মো. হারুন, শামীম মিয়া চৌধুরী, মাজহারুল হান্নান টিটু। অর্থ সম্পাদক পদে আজিজুর রহমান, সহ অর্থ সম্পাদক পদে মো. জুবায়ের ও শহিদুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক পদে মোরশেদুল আলম, সহ সাংগঠনিক সম্পাদক মো. আরিফ ও সেলিমুল্লাহ। দপ্তর সম্পাদক পদে মো. আরিফ প্রচার সম্পাদক মো. এমরান ও ক্রীড়া সম্পাদক ও মো. হারুন।

এর আগে সাতকানিয়া-লোহাগাড়া-বান্দরবান স্টিল সিমেন্ট সেলস এন্ড মার্কেটিং এসোসিয়েশনের ইফতার মাহফিল সোমবার (১১এপ্রিল) চট্টগ্রাম-কক্সবাজার রোডস্থ “রোড ভিউ রেস্টুরেন্ট”এ সম্পন্ন হয়।

এতে সাতকানিয়া-লোহাগাড়া এবং বান্দরবানের স্টিল সিমেন্ট সেক্টরে কর্মরত সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সংগঠনের আহ্বায়ক আবুল আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আনোয়ার কামাল, বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য আজিজুর রহমান। আরও উপস্থিত ছিলেন হাসনাইন পলাশ, ওয়াহিদুল ইসলাম, কিশোর কুমার দাশ।

প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার কামাল এই সংগঠনের গুরুত্বপূর্ণ কাজ সমুহের কথা তুলে ধরেন এবং ব্যক্তিগত দক্ষতা বাড়ানোর দিকে জোর দিয়ে বিভিন্ন কোর্সের আয়োজন করার গুরুত্ব আরোপ করেন। এতে ২০২২-২৩ সেশনের জন্য ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

বিএনএনিউজ২৪.কম/এনএএম,এসজিএন

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ