33 C
আবহাওয়া
১০:৩৪ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » সাজেক আসছেন রাষ্ট্রপতি,৫ দিন বন্ধ থাকবে রিসোর্ট-কটেজ

সাজেক আসছেন রাষ্ট্রপতি,৫ দিন বন্ধ থাকবে রিসোর্ট-কটেজ

সাজেক আসছেন রাষ্ট্রপতি

বিএনএ,রাঙামাটি : রাঙামাটি বাঘাইছড়ির মেঘের রাজ্য খ্যাত সাজেক ভ্যালিতে সফরে আসছেন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন। রাষ্ট্রপতির নিরাপত্তার কথা বিবেচনা করে আগামী ১৮ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত (৫ দিন) সাজেকে রিসোর্ট-কটেজগুলো পর্যটকদের জন্য বন্ধ রাখার নির্দেশ নিয়েছে রাঙামাটি জেলা প্রশাসন ও সাজেক কটেজ মালিক সমিতি।

রাঙামাটি জেলা প্রশাসন সূত্রে জানা যায়, রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন আগামী ২০-২২ ডিসেম্বর  পর্যন্ত রাঙামাটি জেলার সাজেক সফর করবেন। রাষ্ট্রপতির নিরাপত্তার কথা বিবেচনা করে আগামী ১৮ ডিসেম্বর থেকে পর্যটকদের সাজেক ভ্রমণে নিরুৎসাহিত করার আওবান জানিয়েছেন কর্তৃপক্ষ ।

রাঙামাটির জেলা প্রশাসক মোঃ মোশারফ হোসেন খান জানান, মহামান্য রাষ্ট্রপতি আগামী ২০ ডিসেম্বর সাজেক অবকাশ যাপনে আসবেন। তিনি ২২ ডিসেম্বর পর্যন্ত সাজেকে অবস্থান করবেন। রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করছি। বিভাগীয় কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে তাদের দায়িত্ব বুঝিয়ে দেয়া হচ্ছে। মহামান্য রাষ্ট্রপতির নিরাপত্তার কথা বিবেচনা করে ১৮ ডিসেম্বর থেকেই রিসোর্ট কটেজগুলোতে পর্যটকদের অবস্থান নিষিদ্ধ করা হয়েছে। ২২ ডিসেম্বর আবারও আগের নিয়মে পর্যটকরা সাজেক ভ্রমণ করতে পারবেন। আমরা রিসোর্ট কটেজ মালিকদের সাথে প্রস্তুতিমূলক সভা করেছি।

সাজেক রিসোর্ট কটেজ মালিক সমিতির সভাপতি সুপন দেব বর্মন বলেন, রাষ্ট্রপতির সফর উপলক্ষে আগামী ১৮ ডিসেম্বর থেকে সব রিসোর্ট কটেজগুলো সাধারণ পর্যটকদের জন্য বন্ধ থাকবে। যাদের অগ্রিম বুকিং ছিল, সেগুলো বাতিল এবং পরিবর্তনের পরামর্শ দিচ্ছি আমরা। আশা করছি, মহামান্য রাষ্ট্রপতিকে সুন্দর একটি সফর উপহার দিতে পারব।

বিএনএ/কাইমুল ইসলাম ছোটন ,রেহানা

Loading


শিরোনাম বিএনএ