29 C
আবহাওয়া
৪:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাহ্মণবাড়িয়ায় ফেনসিডিলসহ আটক ৪

ব্রাহ্মণবাড়িয়ায় ফেনসিডিলসহ আটক ৪


বিএনএ ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর এলাকা থেকে ১৫০ বোতল ফেনসিডিল ও ১৫০ বোতল এসকাফ জব্দ করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ ঘটনায় এক নারীসহ ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, মোছা. শাহারা খাতুন (৩২), মো. রোমান মিয়া (২৫), মো. মামুন মিয়া( ২৮) ও মো. মাসুম মিয়া (২৪)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারি পরিচালক মো. মিজানুর রহমানের নেতৃত্বে শনিবার (১১ ডিসেম্বর) রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের  সুলতানপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এই সময় ১৫০ বোতল ফেনসিডিল ও ১৫০ বোতল এসকাফ জব্দ এবং চারজনকে আটক করা হয়।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদক নিয়ন্ত্রন অধিদফতরের সহকারি পরিচালক মো. মিজানুর রহমান জানান, আটক এই ৪ জন দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। এরপর রোববার (১২ ডিসেম্বর) বিকেলে এই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/গোলাম সরোয়ার,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ