33 C
আবহাওয়া
১০:৩২ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ‘রেহানা মরিয়ম নূর’-এর প্রদর্শনী ইউল্যাবে

‘রেহানা মরিয়ম নূর’-এর প্রদর্শনী ইউল্যাবে

ইউল্যাবে'রেহানামরিয়মনূর'-এর প্রদর্শনী

ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর মিডিয়া ক্লাব কর্তৃক বহুল আলোচিত চলচ্চিত্র ‘রেহানা মরিয়ম নূর’ এর একটি বৈকল্পিক চলচ্চিত্র প্রদর্শনী এবং আলোচনা সভা ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হয়।

সিনেমা প্রদর্শনী এবং আলোচনায় অংশ নেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন, সাথে আরোছিলেন আফিয়া তাবাসসুম বর্ণ (অভিনেত্রী), মাহমুদুল হাসান সাকিব (লাইন প্রযোজক), ইয়াসির আল হক (প্রধান সহকারী পরিচালক, কাস্টিং ডিরেক্টর)।

রেহানা মরিয়ম নূর

চলচ্চিত্র ‘রেহানা মরিয়ম নূর’  প্রথমবার সকাল সাড়ে ১১টায় এবং দ্বিতীয়বার বিকেল সাড়ে ৩টায় প্রদর্শনী হয়। এছাড়াও, আলোচনা সভার আয়োজন করা হয়েছিল যেখানে চলচ্চিত্রের ব্যাপারে গুরুত্বপূর্ণ আলোচনা করেন চলচ্চিত্রটির কলাকুশলীরা।

ফ্রান্সের সম্মানজনক কান চলচ্চিত্র উৎসবের গুরুত্বপূর্ণ বিভাগ ‘আঁসার্তেরিগা’-তে জায়গা করে নিয়েছে বাংলাদেশের সিনেমা ‘রেহানামরিয়মনূর’।বাঁধনছাড়াও ‘রেহানামরিয়মনূর’-এ অভিনয় করেছেন আফিয়া জাহিন জাইমা, কাজী সামি হাসান, আফিয়া তাবাসসুম বর্ণ, ইয়াছির আল হক, সাবেরী আলম প্রমুখ।

প্রটোকল ও মেট্রো ভিডিওর ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন সিঙ্গাপুরের প্রযোজক জেরে মিচুয়া, নির্বাহী প্রযোজক এহসানুল হক বাবু এবং সহপ্রযোজক রাজীব মহাজন, আদনান হাবিব, সাঈদুল হক খন্দকার ও সেন্সমেকারস প্রোডাকশন। ছবিটির সিনেমাটোগ্রাফি করেছেন তুহিন তমিজুল, প্রোডাকশন ডিজাইনার আলী আফজাল উজ্জ্বল, সাউন্ড ডিজাইন করেছেন শৈব তালুকদার।‘রেহানা মরিয়ম নূর’ পরিচালক সাদের দ্বিতীয় ছবি।

Loading


শিরোনাম বিএনএ