28 C
আবহাওয়া
৮:০৩ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » আগুন সন্ত্রাসের মাধ্যমে উন্নয়ন ব্যাহত করা যাবে না–শামীম

আগুন সন্ত্রাসের মাধ্যমে উন্নয়ন ব্যাহত করা যাবে না–শামীম

এ কে এম এনামুল হক শামীম, এমপি

শরীয়তপুর : পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আগুন সন্ত্রাসের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রাকে ব্যাহত করা যাবে না। দেশ বিরোধী ষড়যন্ত্রকারী, চক্রান্তকারী বিএনপিকে এদেশের মানুষ প্রত্যাখান করেছে। বিএনপি জামায়াতের দুঃশাসনের কথা এদেশের মানুষ ভূলে নাই।

রবিবার(১২ নভেম্বর) শরীয়তপুরের নড়িয়ায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

উপমন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। বিদেশে পলাতক তারেক রহমানরা এদেশের মানুষের জন্য বিপদজনক। তাই আগামী নির্বাচনেও এদেশের মানুষ শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে। শেখ হাসিনা পঞ্চমবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে পৃথিবীর ইতিহাসে বিরল রেকর্ড স্থাপন করবেন।

অনুষ্ঠানে উপমন্ত্রী শরীয়তপুরের নড়িয়া উপজেলায় ঐতিহ্যবাহী মুলফৎগঞ্জ মাদ্রাসা কমপ্লেক্সে ‘বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. এ হান্নান আজাদ’ ভবন ও চাকধ উচ্চ বিদ্যালয়ের ‘বিজয় ৭১’ ভবন উদ্বোধন করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঘড়িষার ইউনিয়নের বাংলা বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন উপমন্ত্রী।

Loading


শিরোনাম বিএনএ