ঝিনাইদহে রিক্সা চালককে কুপিয়ে হত্যা, ব্যাটারি ছিনতাই

বিএনএ ঝিনাইদহঃরিক্সায় নুতন ব্যাটারি লাগিয়ে বৃহস্পতিবার ভাড়ার জন্য বের হয়েছিলেন কুমার চন্দ্র দাস (৬১)। কিন্ত এই ব্যাটারি তার কাল হলো। ১২ হাজার টাকার ব্যাটারির জন্য তাকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

আরো পড়ুন

বিএনপির গণসমাবেশ শুরু

আজ সাভারে আওয়ামী লীগের সমাবেশ

শুক্রবার সন্ধ্যায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত কুমার দাস ঝিনাইদহ শহরের ষাটবাড়িয়া গ্রামের পাগল চন্দ্র দাসের ছেলে।

প্রতিবেশি ষাটবাড়িয়া গ্রামের সোনা কুমার দাস জানান, বৃহস্পতিবার রিক্সার নতুন ব্যাটারি লাগিয়ে কুমার দাস ভাড়ার জন্য বাড়ি থেকে বের হয়। ওই দিন সন্ধ্যার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

তিনি জানান, হয়তো ছিনতাইকারীরা যাত্রী সেজে তাকে নিয়ে যায়। সোনার ভাষ্যমতে শুক্রবার সকাল ৮টার দিকে ঝিনাইদহ শহরের ভুটিয়ারগাতি বাইপাস সড়কের পাশে কুমার দাসকে অচেতন অবস্থায় পেয়ে পথচারিরা ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ সোহা জানান, কুমার দাসের মাথার পেছনে আঘাতের চিহ্ন ছিল। আঘাতজনিত কারণে তার ব্রেইনে রক্ত জমে মৃত্যু হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, দুর্বৃত্তরা কুমার দাসের রিক্সার ব্যাটারি নিতেই মুলত তাকে নির্জন স্থানে নিয়ে আঘাত করে। আঘাতজনিত কারণে শুক্রবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

ওসি জানান, পুলিশ অভিযান চালিয়ে শহরের আরাপপুর জামতলা থেকে কুমার দাসের ছিনতাই হওয়া রিক্সা উদ্ধার করেছে। দুর্বৃত্তদের চিহ্নত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি গনমাধ্যমকর্মীদের জানান। লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে রয়েছে।
বিএনএ/ আতিক, ওজি