31 C
আবহাওয়া
১২:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ডিসি-এসপি’র অভিযান

রাঙামাটিতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ডিসি-এসপি’র অভিযান


বিএনএ, রাঙামাটি: প্রতিনিয়ত বাড়ছে দ্রব্যমূল্যের দাম। সরকার দাম নির্ধারণ করে দিলেও অনেক অসাধু ব্যবসায়ী হাঁকিয়ে নিচ্ছেন বাড়ছি দাম। রাঙামাটিতে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় রাখতে বাজার মনিটরিং করেছেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান ও পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় রাখতে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বিশেষ সভার পরে শহরের বনরূপা কাঁচাবাজারসহ মুদি দোকানে দাম পরিদর্শন করে তারা। এ সময় ক্রেতা-বিক্রেতাদের সাথেও কথা বলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, বাজারে সরকার নির্ধারণ করে দেওয়া দামে পণ্য বিক্রি হচ্ছে কিনা। কেউ কৃত্রিম সংকট তৈরি করছে কিনা। সেই বিষয়গুলো তদারকি করা হচ্ছে। দ্রব্যমূল্যে লাগাম টেনে ধরার জন্য কাল থেকে নিয়মিত বাজার মনিটরিং আরও জোরদার করা হবে। যদি কেউ বাজার অস্থিতিশীল করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দেন তিনি।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, পুলিশ সুপার মীর আবু তৌহিদ, কোতয়ালি থানার ওসি মো. আরিফুল আমিন বাজার কমিটির নেতৃবৃন্দসহ স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

বিএনএ/ ছোটন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ