Bnanews24.com
Home » ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরী অপহরণ, গ্রেফতার ২
অপরাধ এক নজরে বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরী অপহরণ, গ্রেফতার ২

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরী অপহরণ, গ্রেফতার ২

বিএনএ ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় আলোচিত ফিল্মি স্টাইলে এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে অপহরণের ঘটনায় দায়ের করা মামলায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার মৈন্দ গ্রামের ধন মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৫) ও কাউসার মিয়া (১৮)।

মঙ্গলবার (১২ অক্টোবর) সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম। তিনি জানান, গত ৯ অক্টোবর ওই কিশোরী বাড়ি থেকে বের হওয়ার পর এক যুবক তার পিছু নেয়। কিছু দূর যাওয়ার পর তার গতিরোধ করে প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। এ ঘটনায় সোমবার (১১ অক্টোবর)  সদর  থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন কিশোরীর মা। এরপর কাউসার নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। মামলার অন্যতম আসামি ও মূল পরিকল্পনাকারী জসিম উদ্দিনকে গ্রেফতার করতে একাধিক স্থানে অভিযান পরিচালনা করা হয়। পরে পুলিশের দেয়া রিকুউজেশন অনুযায়ী  মঙ্গলবার ‌র‌্যাবের একটি টিম ঢাকা থেকে তাকে গ্রেফতার করে বলে জানান ওসি।

মামলা সূত্রে জানা যায়, অপহরণ হওয়া ওই কিশোরীর পরিবার জেলা শহরে বসবাস করে। স্কুলে যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল মৈন্দ গ্রামের ধন মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৫)। কিন্তু ওই কিশোরী প্রস্তাবে রাজি হননি। করোনায় দীর্ঘদিন স্কুল বন্ধ ছিল। সম্প্রতি স্কুল খুললে আবারও জসিম ওই কিশোরীকে উত্ত্যক্ত করতে থাকে। ৯ অক্টোবর দুপুর ২টার দিকে ওই কিশোরী বাড়ি থেকে বের হওয়ার পর এক যুবক তার পিছু নেয়। কিছুদূর যাওয়ার পর ওই যুবক তার গতিরোধ করে প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

এদিকে, অপহরণের ঘটনাটি ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ঘটনাটি ভাইরাল হয়েছে।

বিএনএনিউজ/গোলাম সরোয়ার,আরকেসি