37 C
আবহাওয়া
৩:৪১ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গুনিয়ায় খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আহত ছাত্রীর মৃত্যু

রাঙ্গুনিয়ায় খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আহত ছাত্রীর মৃত্যু

রাঙ্গুনিয়ায় খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আহত ছাত্রীর মৃত্যু

বিএনএ, রাঙ্গুনিয়া (চট্টগ্রাম): চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বৈদ্যুতিক তারের নিচে অপরিকল্পিতভাবে রাখা বালুর স্তূপে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত ছাত্রী মায়া আকতার (১৩) মারা গেছে। সোমবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মায়া রাঙ্গুনিয়ার মরিয়মনগর ইউনিয়নের পূর্ব সৈয়দবাড়ি এলাকার মোহাম্মদ আলমগীরের মেয়ে। সে রাঙ্গুনিয়া নুরুল উলুম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী বলে জানা যায়।

জানা গেছে, বুধবার (৬ সেপ্টেম্বর) গুনগুনিয়া বেতাগী মামার বাড়িতে বেড়াতে যায় শিশু মায়া। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে আরও কয়েকজন শিশুসহ খেলার ছলে প্রজেক্ট গেট বালুর টাল এলাকায় বালুর স্তূপের দিকে যায়। এ সময় বালুর স্তূপের ওপরে উঠলে বিদ্যুতায়িত হয়ে ছিটকে দূরে পড়ে যায়। পরে শিশুটির আর্তচিৎকারে গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়।

আরও পড়ুন: ওডিআই বিশ্বকাপের সময় টপ র‌্যাংকিংয়ে থাকছে কোন দল 

নিহত মায়ার মামা নাজমুল হক অভিযোগ করে বলেন, যে বালুর টালটি বসানো হয়েছে সেটি বৈদ্যুতিক তারের নিচে। যার কারণে সেখানে যে কারও মৃত্যুর আশঙ্কা রয়েছে। আমার ভাগনি কয়েকজন শিশুর সাথে খেলতে যায় বালুর টালের আশেপাশে, পরে বালুরটালে উঠলেই বৈদ্যুতিক তারে শক লেগে তার ৬০ শতাংশ শরীর পুড়ে যায়। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করেন। গতকাল রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই বালুরটালটি নিয়ে এলাকাবাসী বিভিন্ন অভিযোগ ছিলো প্রথম থেকে। অথচ এরপরেও বৈদ্যুতিক তারের নিচে ঝুঁকিপূর্ণ এই বালুর টাল সরানো হয়নি। অপরিকল্পিতভাবে ঝুঁকিপূর্ণ অবস্থায় বালুর টাল স্থাপন করায় এই দুর্ঘটনা ঘটেছে বলে অভিযোগ স্বজনদের।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ