28 C
আবহাওয়া
৭:২৩ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে নিখোঁজ যুবকের গলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার

ধামরাইয়ে নিখোঁজ যুবকের গলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে রিকশার গ্যারেজ বিস্ফোরণ, দগ্ধ আরও একজনের মৃত্যু

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে গলিত অবস্থায় শাহাদাত হোসেন (২৪) নামে গাছে ঝুলন্ত এক নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে উপজেলার যাদবপুর ইউনিয়নের আমড়াইল এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শাহাদাত হোসেন ধামরাইয়ের যাদবপুর ইউনিয়নের আমড়াইল মধ্যাপাড়ার কহিনুরের ছেলে। সে ওয়ালটন গ্রুপে চাকরি করতো।

পুলিশ জানায়, গত ৪ আগস্ট হঠাৎ করেই নিখোঁজ হয় সে। কয়েকদিন ধরে নিখোঁজ থাকার পর পরিবারের পক্ষ থেকে গত ১০ আগস্ট র‌্যাব-১ ও কালিয়াকৈর থানায় লিখিত ডায়রি দায়ের করা হয়। পরে গতকাল রাতে ১০টার দিকে স্থানীয়রা তার বিকৃত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এসময় পকেটে থাকা মানিব্যাগ ও মোবাইল দেখে তার পরিচয় নিশ্চিত করা হয়।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল মিয়া বলেন, খবর পেয়ে প্রায় কঙ্কাল হয়ে যাওয়ার মতো গলিত অবস্থায় ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহের মুখমন্ডলের আকৃতি বিকৃত হয়ে গেছে। তবে ঘটনাটি হত্যাকাণ্ড কি না তা ময়নাতদন্তের পরে জানা যাবে। উদ্ধারের পর মরদেহটি রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বিএনএনিউজ২৪/ ইমরান, আমিন

Loading


শিরোনাম বিএনএ