23 C
আবহাওয়া
৭:৩৫ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম থেকে অপহৃত যুবক রোহিঙ্গা শিবিরে উদ্ধার

চট্টগ্রাম থেকে অপহৃত যুবক রোহিঙ্গা শিবিরে উদ্ধার


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর উত্তর হালিশহর এলাকা থেকে অপহৃত মো. নুরুল ইসলাম নামে এক যুবককে ১৬ দিন পর উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-১৫। সোমবার (১২ জুলাই) কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শরণার্থী শিবিরে থেকে তাকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। গত ২৪ জুন সকালে অপহরণের শিকার হন ওই যুবক। নুরুল ইসলাম চট্টগ্রামের উত্তর হালিশহর এলাকার মো. সোলাইমান ড্রাইভারের ছেলে।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গত ২৪ জুন সকাল ১০ টায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি নুরুল ইসলাম। যথাসময়ে সে বাড়ি ফিরে না আসায় তার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেন পরিবারের লোকজন। তবে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ভিকটিমের পরিবার র‌্যাবকে জানায়, নুরুলকে অপহরণের ৬ দিন পর তার মোবাইল ফোন থেকে তার বাবার মোবাইল ফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। টাকা দিতে ব্যর্থ হলে ভিকটিমকে হত্যা করার ভয়ভীতিও দেখানো হয়।

তিনি জানান, রোববার কুতুপালং ক্যাম্পে অভিযান চালিয়ে ভিকটিমকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয় র‍্যাব-১৫। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারিরা পালিয়ে যায়। উদ্ধারকৃত যুবককে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ