34 C
আবহাওয়া
১১:৩০ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বাবা আবদার মেটাতে পারেননি, মোটরসাইকেল চুরি

বাবা আবদার মেটাতে পারেননি, মোটরসাইকেল চুরি

বাবা আবদার মেটাতে পারেননি, মোটরসাইকেল চুরি

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে চুরির কয়েক ঘণ্টার মধ্যে মোটরসাইকেলসহ এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ছাপাখানার নিম্ন আয়ের কর্মচারী বাবা মোটরসাইকেল কিনে দিয়ে শখপূরণ করতে না পারায় চুরির পথ বেছে নিয়েছিল ওই তরুণ।

রোববার (১১ এপ্রিল) রাতে নগরীর টাইগারপাস এলাকা থেকে মোটরসাইকেলসহ ওই তরুণকে গ্রেপ্তার করা হয়ে। আজ সোমবার (১২ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন।

গ্রেপ্তার জিয়া উদ্দিন শুভ (১৯) নগরীর জামালখান রোডের চেরাগী পাহাড় শরীফ কলোনীর বাসিন্দা সেলিম উদ্দিনের ছেলে। তাদের গ্রামের বাড়ি মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার বারইয়ারহাট এলাকায়।

পুলিশ জানায়, চুরি হওয়া মোটর সাইকেলের মালিকের নাম আব্দুলাহ আল মামুন। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে ষ্টেডিয়াম বিক্রয় ও বিতরণ বিভাগে কর্মরত আছেন। রোববার (১১ এপ্রিল) আনুমানিক বিকেল ৩টায় মোটরসাইকেলটি নিয়ে চেরাগী পাহাড়ে ফুল কিনতে আসেন মামুনের আরেক সহকর্মী আবু মুসা। ওই সময়ে চেরাগী পাহাড় মোড়ে মোটরসাইকেলটি রেখে ফুলের দোকানে যান তিনি। তবে মাত্র ১০ মিনিট পরে ফুল কিনে এসে দেখেন উধাও হয়ে গেছে সহকর্মীর কাছ থেকে নিয়ে আসা বাইকটি!

শেষমেশ আর কোন উপায়ন্ত না দেখে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন মোটরসাইকেল মালিকের সহকর্মী মুসা। ওই দিন বিকেলেই চট্টগ্রাম নগরীর টাইগার পাস এলাকা থেকে মোটরসাইকেলসহ আটক করা হয় ১৯ বছরের তরুণ শুভকে। আটকের পুলিশের জেরার মুখে মোটরসাইকেল চুরির কথা স্বীকার করে নেয় শুভ। পরে শুভকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শুভ মোটরসাইকেল চুরি করার কথা স্বীকার করেছে। সে জানায়, তার বাবার কাছ থেকে একটি মোটরসাইকেল চায়। কিন্তু না পেয়ে চুরির কাজে নেমে পড়ে সে। এরই ধারাবাহিকতায় নতুন ভার্সনের মোটরসাইকেলটি পছন্দ হওয়ায় সে চুরি করে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ